চেন্নাই সুপার কিংসের ১০ সদস্য করোনা আক্রান্ত

1350

নয়াদিল্লি: আইপিএল শুরুর আগেই চেন্নাই সুপার কিংসের বেশ কিছু সাপোর্ট স্টাফ, এক বোলার সহ কমপক্ষে ১০ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। শুক্রবার প্র্যাকটিস সেশনে নামার কথা ছিল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের। কিন্তু সেই প্র্যাকটিস এখন পুরো অথৈ জলে। করোনা আক্রান্ত হওয়ার খবরে চাপ বাড়ল চেন্নাইয়ের।

উল্লেখ্য, ২১ অগাস্ট দুবাইতে পৌঁছয় চেন্নাই সুপার কিংস। ১ সপ্তাহ কোয়ারান্টিনে থাকার পর ২৮ অগাস্ট অর্থাৎ শুক্রবার থেকেই প্র্যাকটিসে নামার করার কথা ছিল ধোনি-রায়না-জাড্ডু-ওয়াটসনদের। কিন্তু বেশ কিছু সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার কারণে আরও কিছু দিন কোয়ারান্টিনে নটিনে থাকতে হবে ধোনি বাহিনীকে।

- Advertisement -

অন্যদিকে, বিসিসিআই-এর প্রোটোকল অনুযায়ী ইতিমধ্যে তিন বার করোনা টেস্ট হয়ে গিয়েছে সমস্ত ফ্রাঞ্চাইজির প্লেয়ারদের। এখনও অবধি অন্য কোনও দলের করোনা আক্রান্ত হওয়ার খবর না এলেও ধোনি শিবিরে বড় ধাক্কা।

সূত্রের খবর চেন্নাইয়ের সমস্ত কর্মী থেকে ক্রিকেটারদের আবার করোনা টেস্ট করা হবে। তবে কোন প্লেয়ার বা কোন কোন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন, সেই বিষয়ে এখনও অবধি কিছুই জানানো হয়নি চেন্নাই সুপার কিংসের তরফে।