চেন্নাই শিবিরে ধস, আইপিএল থেকে সরে দাঁড়ালেন সুরেশ রায়না

1111

নয়াদিল্লি: ফের বড়সড় ধস চেন্নাই সুপার কিংস শিবিরে। ব্যক্তিগত কারণের জন্য সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এলেন সুরেশ রায়না। চলতি মরশুমের আইপিএলে তিনি অংশ নেবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে চেন্নাই সুপার কিংস-এর তরফে। এই প্রথমবার তাঁকে আইপিএলে খেলতে দেখা যাবে না।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হতে বাকি ২০ দিন। আর এরই মধ্যে নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ধোনি-রায়না-ওয়াটসনদের। শুক্রবারই জানা গিয়েছিল যে সিএসকে শিবিরে হানা দিয়েছে করোনা। শিবিরের কমপক্ষে ১০ জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার মধ্যে একজন ভারতীয় পেসার ছিলেন বলেও জানা যায়। এরপরই শোরগোল পড়ে যায় ক্রিকেটমহলে। ঠিক কী হয়েছে সুরেশ রায়নার, প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহল থেকে।

- Advertisement -

এরপরই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শনিবার সকালে চেন্নাই সুপার কিংস-এর তরফে সোশ্যাল মিডিয়ায় সুরেশ রায়নার দেশে ফিরে আসার খবর জানানো হয়। সিএসকে-র সিইও কেএস বিশ্বনাথন সোশ্যাল মিডিয়ায় বলেন, ‘ব্যক্তিগত কারণে তিনি দেশে ফিরে আসছেন এবং আইপিএলে পাওয়া যাবে না তাঁকে। তবে তাঁর ও তাঁর পরিবারের পাশে সিএসকে টিম থাকবে।’ বিশেষজ্ঞদের মতে, কোভিড পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রায়না। তাই তিনি চলতি বছরে আইপিএল খেলতে চাইছেন না। শিবিরে করোনার হানার পর জৈব সুরক্ষা বলয় নিয়েও রায়না সন্তুষ্ট নন বলে খবর। তাই তিনি ফেরার সিদ্ধান্ত নেন।