রাত পোহালেই আইপিএলের চূড়ান্ত সূচি, জানালেন প্যাটেল

454

নয়াদিল্লি: চলতি বছরের ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টুর্নামেন্ট চলবে ৫৩ দিন ধরে। অথচ তার দু’সপ্তাহ আগেও কোনও দলই জানে না, কবে তাদের খেলা রয়েছে!

অর্থাৎ আইপিএলের সূচি এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। কবে সূচি ঘোষণা হবে, তা নিয়ে গত কয়েকদিন ধরেই জল্পনার শেষ নেই। অবশেষে, শনিবার আইপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে দিলেন, আগামীকাল অর্থাৎ রবিবার টুর্নামেন্টের সূচি ঘোষণা করা হবে।

- Advertisement -

এদিন ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, ‘আগামীকাল অর্থাৎ রবিবার চলতি মরশুমের আইপিএলের চূড়ান্ত সূচি ঘোষণা হবে।‘ অর্থাৎ শুধু রাত পেরোনোর অপেক্ষা, ২৪ ঘণ্টা পরেই জানা যাবে আইপিএলের উদ্বোধনী ম্যাচ থেকে শুরু করে বাকি সব ম্যাচের সূচি। নিজের প্রিয় দলের খেলা কবে রয়েছে তা দেখার জন্য অধির আগ্রহে রয়েছেন বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির সমর্থকরাও।

এদিকে সূত্রের খবর, আগামী ৮ সেপ্টেম্বর আমিরশাহী যাচ্ছেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে আইপিএলের সব প্রস্তুতির বিষয় একবার নিজে সরেজমিনে দেখে আসবেন তিনি।

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর আইপিএল শুরু হয়ে চলবে ১০ নভেম্বর পর্যন্ত। আইপিএলের ইতিহাসে প্রথমবার মঙ্গলবার হবে টুর্নামেন্টের ফাইনাল।