সুশান্ত মৃত্যুর তদন্তে যাওয়া অফিসারকে জোর করে কোয়ারান্টিন মুম্বইয়ে

431

মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে আগেই মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার মুম্বই পুলিশের বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ আনল বিহার পুলিশ।

বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে জানান, সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বইয়ে যাওয়া পাটনার আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারান্টিনে রেখেছে মুম্বই প্রশাসন। পাটনায় সুশান্তের বাবার করা মামলার তদন্তে বিহার পুলিশের একটি দল মুম্বই গিয়েছে।

- Advertisement -

তবে বিহার পুলিশের ডিজিপি পাণ্ডে টুইট করে জানিয়েছেন, ‘পুলিশের একটি দলকে নেতৃত্ব দিয়ে পাটনা থেকে মুম্বই পৌঁছান বিনয় তিওয়ারি। তবে রাত ১১টায় তাঁকে বিএমসি আধিকারিকরা জোর করে কোয়ারান্টিনে রেখেছেন। অনুরোধ করা সত্ত্বেও আইপিএস-এর মেসে তাঁকে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়নি। গোরেগাঁওয়ের একটি গেস্ট হাউসে রয়েছেন তিনি।’

এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তিনি বলেন, ‘এটা ঠিক নয়। এই বিষয়ে ডিজিপি আমায় জানিয়েছেন। বাহিনী তাঁদের কর্তব্য পালন করছে’ ওখানকার কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সুশান্তের মৃত্যুর ঘটনায় উঠে আসছে একের পর এক তথ্য। ইতিমধ্যেই তাঁর চর্চিত গার্লফ্রেন্ড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন সুশান্তের ভক্তরা। সুশান্তের বাবা কেকে সিং রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন পাটনার রাজেন্দ্রনগর থানায়। আত্মহত্যা নাকি খুন, কী কারণ রয়েছে তাঁর মৃত্যুর পেছনে প্রশ্ন খুঁজছে সবাই।