মহিলা নিগ্রহের অভিযোগে উত্তপ্ত জামালদহ বাজার

223

জামালদহ: এক মহিলাকে নিগ্রহের অভিযোগে শুক্রবার উত্তপ্ত হয়ে ওঠে জামালদহ বাজার। এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ওই মহিলাকে নিগ্রহের অভিযোগ ওঠে স্থানীয় একটি গয়নার দোকানের মালিকের বিরুদ্ধে। অপরদিকে, দলবল নিয়ে এসে ওই মহিলা দোকানে হামলা চালিয়েছে বলে পালটা অভিযোগ উঠেছে। দুপক্ষের বচসা পরে মারপিটের আকার নেয়। হঠাৎই গুজব ছড়ায়, মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া হয়েছে। এরপর পরিস্থিতি আরও ঘোরালো হয়ে ওঠে। মেখলিগঞ্জ থানা থেকে বিরাট পুলিশবাহিনী এলাকায় আসে। গয়নার দোকানের মালিককে দোকানের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। ওই মহিলাকেও জখম অবস্থায় প্রথমে জামালদহ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে, পরে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্যকেন্দ্র সূত্রের খবর, ওই মহিলার চোখে আঘাত লেগেছে।

এদিন সাপ্তাহিক হাট থাকায় জামালদহ বাজারে যথেষ্ট ভিড় ছিল। দুর্গাপুজোর আগে এটাই ছিল জামালদহে শেষ হাটের দিন। কিন্তু গণ্ডগোলের জেরে ক্রেতা-বিক্রেতারা বাজার ছেড়ে চম্পট দেন। বহু ব্যবসায়ী দোকান বন্ধ করে দেন। যদিও পুলিশ এই ঘটনা প্রসঙ্গে কোনও কিছু জানাতে রাজি হয়নি।

- Advertisement -

গয়নার দোকানের মালিকের স্ত্রী’র অভিযোগ, ’আমার স্বামীর ওপর হামলাকারী ওই মহিলা কয়েক বছর আগে দশ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিছুদিন আগে সেই টাকা ফেরত চাইতে গিয়েছিলাম। তারপরই আমার স্বামীর ওপর এদিন হামলা চালানো হয়েছে। আমি এর সুবিচার চাই।‘ ওই মহিলার অবশ্য কোনও বক্তব্য মেলেনি। এলাকায় উত্তেজনা থাকায় রাতে জামালদহ বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।