তৃণমূল-বিজেপির বিরুদ্ধে একাই প্রচারের ময়দানে জেডিইউ প্রার্থী

88

রায়গঞ্জ: লক্ষ্য নেশা ও দুর্নীতিমুক্ত বাংলা গঠন। সেই কারণে এবারের নির্বাচনে রায়গঞ্জ কেন্দ্রে জনতা ইউনাইটেড দলের প্রার্থী হয়েছেন ভবতোষ লাহিড়ী। তিনি পেশায় পুরোহিত। দাদা বিশ্বজিৎ লাহিড়ী বিজেপির সভাপতি। সেই সূত্রে বিজেপির সক্রিয় কর্মী ছিলেন তিনি। কিন্তু গতবছর আচমকাই বিজেপি ছেড়ে জনতা ইউনাইটেড দলে যোগ দেন। এবছর বিধানসভা নির্বাচনে দল তাঁকে প্রার্থী করেছে।

রায়গঞ্জের উন্নয়নকে হাতিয়ার করেই প্রচারের ময়দানে নেমেছেন ভবতোষ লাহিড়ী। কর্মী হিসেবে পাশে কাউকে না পেয়ে একাই বাইক নিয়ে প্রচারে বেরিয়ে পড়েছেন। প্রতিদিন গায়ে নামাবলী ও গলায় উত্তরীয় জড়িয়ে বাইকের সামনে পতাকা লাগিয়ে প্রচারে বেরিয়ে পড়েন তিনি। ভবতোষবাবু আশ্বাস রেখে জানান, প্রায় ১০ হাজার ভোটে জয়ী হবেন তিনি। কারণ রায়গঞ্জের মানুষ বিজেপি, তৃণমূল এবং কংগ্রেসকে বিশ্বাস করেন না। তিনি জয়ী হলে বিহারের নীতিশকুমারের পথেই বাংলার উন্নয়ন করবেন।

- Advertisement -

রাজ্যে এবার ২৯৪ টি আসনের মধ্যে ২৫ টি আসনে প্রার্থী দিয়েছে জনতা ইউনাইটেড দল। ২৫টি আসনের প্রার্থী দিয়ে বাংলা দখল সম্ভব কি না সে প্রসঙ্গে তিনি বলেন, ‘জয়ী হলে রায়গঞ্জের বিদ্রোহী মোড় থেকে কর্নজোড়া পর্যন্ত ফ্লাইওভার, এইমস এবং রায়গঞ্জ থেকে বারসই পর্যন্ত সড়কপথ নির্মাণ করব।‘

অন্যদিকে, দলের জেলা সভাপতি কামাখ্যা সরকার জানান, রায়গঞ্জ ও চাকুলিয়া দুই কেন্দ্রে জয়ী হব। কারণ মানুষ আমাদের আবেদনে যথেষ্ট সাড়া দিচ্ছেন।