ক্রান্তিতে গয়নার দোকানে চুরি, তদন্তে পুলিশ 

92

ক্রান্তি: ক্রান্তি বাজারে একটি গয়নার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় উদ্বিগ্ন এলাকার বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার গভীর রাতে গোবিন্দ সরকারের গয়নার দোকানে চুরির ঘটনাটি ঘটেছে। সকালে দোকানের সামনের শাটার খোলা থাকায় চুরির ঘটনা প্রকাশ্যে আসে। ঘটনার পর দোকানের মালিক ক্রান্তি পুলিশ ফাঁড়িতে এই মর্মে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ক্রান্তি ফাঁড়ির পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

দোকানের মালিক গোবিন্দ সরকার জানান, দু’জন চোর দোকানের পিছন দিকের শাটার ভেঙে ভিতরে ঢুকেছিল। দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় দুজনের ছবিই দেখা গিয়েছে। কিন্তু মুখ ঢাকা থাকায় তাদের চেনা যাচ্ছে না। ফুটেজ দেখে জানতে পেরেছি চোরেরা রাত তিনটে নাগাদ দোকানে ঢুকেছিল। দোকানে ঢুকেই তারা সিসিটিভি ক্যামেরার মুখ উপর দিকে ঘুরিয়ে দিয়েছিল। তাই ফুটেজে আর তাদের দেখা যায়নি। তিনি আরও জানান, চোরেরা দোকানের ভিতরের সিন্দুক কেটে সোনা ও  রুপোর গয়না সহ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে।

- Advertisement -

চুরির ঘটনায় ক্রান্তি বাজার এলাকার ব্যবসায়ীরা উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁরা বলেন, কিছুদিন আগে উত্তর সারিপাকুরির একটি ওষুধের দোকানেও চুরি  হয়েছিল। পুলিশ অবিলম্বে চোর ধরুক, আর চুরি বন্ধ করুক। একইসঙ্গে তাঁরা ক্রান্তি বাজারের উচ্চস্তম্ভের বিকল বাতিগুলি বদলের দাবি তুলেছেন।

ক্রান্তি পুলিশ ফাঁড়ির ওসি সৈকত ভদ্র জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।