জিয়োর নতুন অ্যাপ ‘জিয়োক্রিকেট’

422

নিউজ ডেস্ক: পুজোর মরশুমে জিয়ো ফোন ব্যবহারকারীদের জন্য খুশির খবর। জিয়ো ফোনের জন্য নতুন একটি অ্যাপ নিয়ে এল রিলায়্যান্স জিয়ো। সংস্থার তরফে জানান হয়, অ্যাপটি নাম তাঁরা রেখেছে ‘জিয়োক্রিকেট’। যা ক্রিকেট সংক্রান্ত বিভিন্ন তথ্য দেওয়ার পাশাপাশি ব্যবহারকারীদের ক্যুইজে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগও দেবে।

সংস্থার দাবি, এই অ্যাপ ক্রিকেট সংক্রান্ত সব কিছু এক জায়গায় পাওয়ার ঠিকানা হবে। লাইভ স্কোর থেকে ম্যাচের আপডেট, ক্রিকেট সংক্রান্ত খবরাখবর, ভিডিও সব পাওয়া যাবে এই অ্যাপে। ব্যবহারকারীরা লাইভ খবরও পাবেন জিয়োক্রিকেট থেকে।

- Advertisement -

আরও বড় কথা, এই অ্যাপে ইংরেজি, হিন্দি ছাড়াও বেশ কিছু আঞ্চলিক ভাষায় পরিষেবা দিচ্ছে জিয়ো। মারাঠি, তেলুগু, তামিল, মালয়ালম, কন্নড়, গুজরাতির সঙ্গে বাংলাতেও এই অ্যাপ ব্যবহার করা যাবে।

সংস্থার তরফে জানান হয়, অ্যাপে ক্যুইজে অংশ নেওয়ার সুযোগও থাকছে। তবে ক্যুইজ হবে ইংরেজি ও হিন্দিতে। ক্যুইজে আবার মোটা অঙ্কের পুরস্কারও দেবে মুকেশ অম্বানীর সংস্থা।

জানা গিয়েছে, দৈনিক ক্যুইজে পুরস্কার এক বছরের জন্য জিয়ো রিচার্জ এবং জিয়োক্রিকেট প্ল্যানের জন্য ১০ হাজার টাকার ভাউচার। সাপ্তাহিক পুরস্কার টিভিএস স্পোর্ট বাইক। সঙ্গে ১০ হাজার টাকার রিলায়্যান্স ভাউচার। এছাড়াও বাম্পার প্রাইজ হিসেবে রয়েছে ৫০ হাজার টাকা মূল্যের ভাউচার জেতার সুযোগ।