পশ্চিম বর্ধমানের ৯টি কেন্দ্রেই পদ্ম ফুটবে, দাবি জিতেন্দ্রর

124

আসানসোল: বিজেপিতে যোগ দেওয়ার ঠিক ৬ দিনের মাথায় সোমবার আসানসোলে এলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। আর এসেই আক্রমণ করলেন নিজের পুরোনো দল তৃণমূল কংগ্রেসকে। সরাসরি জিতেন্দ্র তিওয়ারি বলেন, পশ্চিম বর্ধমান জেলায় ৯টি কেন্দ্রেই বিজেপি জিতবে। কলকাতা থেকে আসানসোলের পথে এদিন তাঁকে অন্ডাল, রানিগঞ্জ, জেকে নগর ও আসানসোলে বিজেপির পক্ষ থেকে জিতেন্দ্র তিওয়ারিকে অভ্যর্থনা জানানো হয়। তাঁর স্ত্রী চৈতালি তিওয়ারি ছিলেন। আসানসোলে জিটি রোডের বাসভবনে জিতেন্দ্র তেওয়ারির সঙ্গে দেখা যায় আসানসোল পুরনিগমের প্রাক্তন বিজেপির প্রাক্তন কাউন্সিলর আশা শর্মা, তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাওয়া অভিজিৎ ওরফে বাপ্পা আচার্য সহ অন্যদের।

তিনি বলেন, এই পশ্চিম বর্ধমান জেলায় বিজেপি ৯টি কেন্দ্রেই জিতবে। যারমধ্যে ৫ টিতে বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেসের সরাসরি লড়াই হবে। এই ৫টি হল আসানসোল দক্ষিণ, কুলটি, বারাবনি, রানিগঞ্জ ও দূর্গাপুর পশ্চিম। জেলার বাকি ৪ টিতে বিজেপির সঙ্গে বামফ্রন্ট, কংগ্রেস ও আইএসএফের জোটের সঙ্গে লড়াই হবে। সেই ৪টি হল আসানসোল উত্তর, জামুড়িয়া, পান্ডবেশ্বর ও দুর্গাপুর পূর্ব বিধানসভা।

- Advertisement -

এছাড়াও তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের উন্নয়ন করে চলেছেন। তাই ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির জয় চাই। রাজ্যে বিজেপি সরকার হলে বাংলার উন্নয়ন হবে। তিনি কি প্রার্থী হবেন? এই প্রশ্নের উত্তরে বলেন, দল যেটা ঠিক করবে সেটাই করব।