ঘাসফুল শিবিরে জোড়া ধাক্কা, শুভেন্দুর পর তৃণমূল ছাড়লেন জিতেন্দ্র তেওয়ারি

287

আসানসোল: একদিনে জোড়া ধাক্কা ঘাসফুল শিবিরে। শুভেন্দু অধিকারীর পর এবার তৃণমূল ছাড়লেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। বৃহস্পতিবারই তিনি আসানসোলের পুরপ্রশাসকের পদ থেকে ইস্তফা দিয়েছেন। তার কিছুক্ষণের মধ্যেই তিনি তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির কাছে ইমেল মারফৎ পদত্যাগপত্র জমা দিয়েছেন জিতেন্দ্রবাবু।

কয়েকদিন ধরেই দাপুটে নেতা শুভেন্দু অধিকারী ও জিতেন্দ্র তেওয়ারির রাজনৈতিক ভবিষ্যত নিয়ে জল্পনা চলছিল। বুধবার জল্পনা বাড়িয়ে শুভেন্দুবাবু নন্দীগ্রামের বিধায়কের পদ থেকে ইস্তফা দেন। মন্ত্রীত্ব তিনি আগেই ছেড়েছিলেন। এদিন শুভেন্দুবাবু তৃণমূলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন। খুব শীঘ্রই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে সূত্রের খবর।

- Advertisement -

শুভেন্দু অধিকারীর তৃণমূল ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তৃণমূল শিবিরে অপর ধাক্কা দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। এদিনই তিনি আসানসোলের পুরপ্রশাসকের পদ থেকে ইস্তফা দেন। তার কিছুক্ষণের মধ্যেই জিতেন্দ্রবাবু তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন। দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির কাছে তিনি ইমেলে পদত্যাগপত্র জমা দিয়েছেন। সরকারি গাড়িও ছেড়ে দিয়েছেন তিনি।