জল্পনার অবসান, তৃণমূলেই থাকছেন জিতেন্দ্র

235

আসানসোল: ২৪ ঘণ্টার মধ্যে আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি। বুধবার দুপুরে তিনি সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করে রাজনীতিতে থাকার ইঙ্গিত দিয়েছিলেন। তবে কোন দলে তার কোনও স্পষ্ট বার্তা দেননি তিনি। তার রেশ কাটতে না কাটতেই বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আরও একটা পোস্ট করলেন পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি।

ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আই ওয়াস উইথ দিদি, আই এম উইথ দিদি, অ্যান্ড আই উইল বি উইথ দিদি, অ্যান্ড দোস হু আর মেকিং কনফিউশান উইল বি এগেইন ডিসআপোয়েনটেড।‘ যার বাংলা তর্জমা করলে হয়, ‘আমি দিদির সঙ্গে ছিলাম, দিদির সঙ্গে আছি, দিদির সঙ্গে থাকব। আর যারা বিভ্রান্ত করছেন আবার তাঁরা হতাশ হবেন।‘ রাজনৈতিক মহল জিতেন্দ্র তেওয়ারির এই পোস্ট নিয়ে নতুন ইঙ্গিত পাচ্ছেন।

- Advertisement -

বুধবারের মতই তাঁরা বলছেন, এদিনের পোস্ট করে তিনি নিজের দলের বিরুদ্ধ গোষ্ঠীকে যে বার্তা দিলেন, তা একবারে পরিষ্কার। কেন না তিনি দল ও দলের দেওয়া পদ ছাড়ার পরে, তৃণমূল কংগ্রেসের নিচুতলার নেতা ও কর্মীরা প্রকাশ্যে ও সোশ্যাল মিডিয়ায় নানা মন্তব্য করেছিলেন। জেলাস্তরের নেতারাও মন্তব্য করেছিলেন। কিন্তু জিতেন্দ্র তেওয়ারি ২ দিনের মধ্যে দলে ফিরে আসার পরে, তাঁরা আর কোনও মন্তব্য করেননি। আপাতত জিতেন্দ্র তেওয়ারি পুরনিগমের কাজ ও দলের কর্মকাণ্ড থেকে দূরে আছেন। দল নতুন করে তাকে কিছু দেয়নি। জিতেন্দ্র তেওয়ারি বুধবার কলকাতা গিয়েছেন। শুক্রবার তাঁর ফেরার কথা রয়েছে। এ নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি।