আক্রান্ত হচ্ছেন বিজেপির কর্মী ও সমর্থকেরা, অভিযোগ

120

আসানসোল, ১০ মেঃ আসানসোলের বিজেপি নেতা তথা পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি সোমবার রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করলেন। রাজ্যপালের কাছে নির্দিষ্ট তথ্য দিয়ে তিনি অভিযোগ করে বলেন, ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই পশ্চিম বর্ধমান জেলার আসানসোল ও দূর্গাপুর শিল্পাঞ্চল জুড়ে বিজেপির কর্মী ও সমর্থকেরা বারবার আক্রান্ত হচ্ছেন। ঘরবাড়ি ভাঙচুরের পাশাপাশি, তাঁদেরকে মারধর করা হচ্ছে।

তিনি আরও জানান, ভয় ও আতঙ্কে অনেকেই বাড়িছাড়া। তাঁরা সকলেই এই মুহূর্তে দলীয় কার্যালয়ে আশ্রয় নিয়েছেন। এই অবস্থায় তাঁদেরকে ঘরে ফেরানো প্রথম কাজ। যারা এ ধরনের আক্রমণ ও হামলা করছেন তাদের বিরুদ্ধেও, কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে না। পুলিশকে জানানো হলেও, কোনও পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলে তিনি অভিযোগ করেন।

- Advertisement -

রাজ্যপালকে আসানসোল ও দূর্গাপুর শিল্পাঞ্চলের আসার জন্য ও আক্রান্ত পরিবারগুলোর সঙ্গে কথা বলার জন্য অনুরোধ করেন জিতেন্দ্র তিওয়ারি। রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করার পরে তিনি বলেন, রাজ্যপাল আমাকে আশ্বাস দিয়েছেন, তিনি দ্রুত এই জেলায় আসবেন। সবকিছু খতিয়ে দেখবেন। উল্লেখ্য, এদিনই রাজভবনে রাজ্য মন্ত্রীসভার মন্ত্রীরা শপথ নিয়েছেন।