রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ জিতেন্দ্র তিওয়ারির

89

আসানসোল: দলবদল করে মাত্র দু’দিন আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন আসানসোলের নেতা জিতেন্দ্র তিওয়ারি। এরই মধ্যে বৃহস্পতিবার কলকাতায় রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে দেখা করলেন তিনি। এই নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। কী কারণে হঠাৎ দলবদল করা অন্য বিধায়কদের মতো জিতেন্দ্র তিওয়ারি রাজ্যপালের সঙ্গে দেখা করলেন? কী কথা হল তাঁদের মধ্যে?

এদিন একটি টুইট করে জিতেন্দ্র তিওয়ারি জানান, বিধায়ক হিসেবে মেয়াদ শেষে রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি।

- Advertisement -

রাজ্যপালের সঙ্গে দেখা করার পর জিতেন্দ্র তিওয়ারি জানান, পাঁচ বছর ধরে বিধায়ক ছিলেন। তাই এদিন রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি। তিনি একজন পণ্ডিত ও জ্ঞানী মানুষ। তার আশীর্বাদ নিতে গিয়েছিলেন। তবে আলাদা করে আসানসোলের কথা ও নিজের নিরাপত্তার কথা রাজ্যপালের সঙ্গে হয়েছে কিনা তা তিনি বলেননি।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় প্রায় চমক দিয়ে হুগলির বৈদ্যবাটির এক সভায় গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পতাকা নিয়ে গেরুয়া শিবিরে নাম লেখান জিতেন্দ্র তিওয়ারি। বুধবার কলকাতায় বিজেপির সদর দপ্তরে তিনি যান। সেখানে এক সাংবাদিক সম্মেলনে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র উপস্থিতিতে জিতেন্দ্র তিওয়ারির তিন অনুগামী আসানসোল পুরনিগমের তিন প্রাক্তন কাউন্সিলর তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন।