দেশের সকলের জন্য কাজ করব, জয়ের দোড়গোড়ায় দাঁড়িয়ে আশ্বাস বাইডেনের

615

অনলাইন ডেস্ক: দেশের সকলের জন্য কাজ করব। প্রতিটি মানুষের প্রতিনিধিত্ব করার আশ্বাস দিচ্ছি। জয়ের দোড়গোড়ায় দাঁড়িয়ে দেশবাসীর উদ্দেশে ভাষণে একথা বললেন মার্কিন প্রেসিডেন্ট পদের ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। জয় একপ্রকার নিশ্চিত হওয়ার পর দেশবাসীর উদ্দেশে ভাষণ দেন তিনি। তিনি বলেন, মানুষ পরিবর্তনের পক্ষে রায় দিয়েছে। অতিমারী করোনা, জলবায়ুর পরিবর্তন, বর্ণবিদ্বেষ প্রভৃতির ইস্যু বিচার করে জনতা এই রায় দিয়েছে।

তিনি আরও বলেন, আমরা জিততে চলেছি। নেভাদাতে আমরা এগিয়ে রয়েছি। পেনসিলভ্যানিয়েতে আমরা সামান্য পিছিয়ে। বিগত ২৪ বছরে ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে আমিই প্রথম অ্যারিজোনায় জয় পেয়েছি। কয়েক বছর আগে ভেঙে পড়া নীল দেওয়াল আবারও গড়ে তুলতে সক্ষম হয়েছি। পেনসিলভ্যানিয়া, মিশিগান উইসকনসিন- আমেরিকার হৃদয়। এ পর্যন্ত জীবনে সবার্ধিক ভোট পেয়েছি আমি। এখনও পর্যন্ত ৭৫ মিলিয়ন ভোট পেয়েছি।

- Advertisement -

করোনা প্রসঙ্গে তিনি তাঁর অভিমত তুলে ধরেন। তিনি বলেন, দেশে করোনার সংক্রমণ মারাত্মক আকার ধারণ করেছে। ইতিমধ্যেই আমরা জনস্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে আলোচনা করেছি। দায়িত্ব নেওয়ার প্রথম দিন থেকেই করোনার সংক্রমণ মোকাবিলায় কাজ করব। প্রতিটা জীবনেরই মূল্য রয়েছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা করার পরিকল্পনাও নিয়েছি। সিডেপ্রেন্ট হিসেবে দেশের প্রতিটি মানুষের জন্য আমি কাজ করব।