কলকাতায় পৌঁছোলেন জেপি নাড্ডা

125

কলকাতা: ফের বঙ্গ সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা। শুক্রবার রাত ১০টা নাগাদ বিমানবন্দরে পৌঁছেছেন নাড্ডা। কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় সহ বিজেপি নেতারা হাজির ছিলেন বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানাতে। শনিবার নবদ্বীপে জনসভার পাশাপাশি জেপি নাড্ডা অংশ নেবেন বিজেপির একাধিক বৈঠকেও।

গত বছর ডিসেম্বরে ও নতুন বছরে জানুয়ারি মাসের শুরুর দিকেও কলকাতায় এসেছিলেন জেপি নাড্ডা। ডিসেম্বরে ডায়মন্ড হারবারে জনসভায় যাওয়ার পথে তাঁর কনভয় আক্রান্ত হয়েছিল। যা নিয়ে বেশ গরমাগরম হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। এবারে নদিয়ায় নাড্ডা সফরেও থাকছে কৃষকদের সঙ্গে জনসংযোগ। কৃষকদের সঙ্গে একসঙ্গে বসে মধ্যাহ্নভোজের কথা রয়েছে তাঁর। মেনুতে থাকবে খিচুড়ি ও তরকারি। তার সঙ্গেই রয়েছে একাধিক রাজনৈতিক কর্মসূচিও।

- Advertisement -

জেপি নাড্ডার উপস্থিতিতে নবদ্বীপ থেকে বিজেপির প্রথম রথযাত্রা শুরু হওয়ার কথা। কিন্তু, এখনও রথযাত্রার প্রশাসনিক অনুমতির বিষয়টি ঝুলে রয়েছে। প্রশাসনের তরফে এখনও পর্যন্ত রথযাত্রার অনুমতি দেওয়া হয়নি। অন্যদিকে, রাজ্য পুলিশ সূত্রে খবর, শনিবার নবদ্বীপে নাড্ডার দুটি কর্মসূচি রয়েছে৷ প্রথমটি জনসভা এবং দ্বিতীয়টি রথযাত্রা৷ এর মধ্যে জনসভার অনুমতি দেওয়া হলেও রথযাত্রার অনুমতি দেওয়া হয়নি।