জেপি নাড্ডার রোড শো ঘিরে উৎসাহ দিনহাটায়

92

দিনহাটা: দিনহাটায় শেষ বেলায় তৃণমূল বিজেপির জমজমাট প্রচার। বৃহস্পতিবার দুপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা রোড শো করেন দিনহাটায়। তার আগে তৃণমূলের প্রার্থী উদয়ন গুহ রোড শো করে দিনহাটা শহরের বিভিন্ন এলাকায়। এদিন উদয়ন গুহ ছোটো হুট খোলা গাড়িতে ঘুরে বেড়ান। তাঁর সঙ্গে ছিল শতাধিক বাইক।

দিনহাটার পুটিমারিতে হেলিপ্যাডে নামেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেখান থেকে তিনি গাড়িতে করে দিনহাটা সংহতি ময়দানে আসেন। সেখান থেকেই রোড শোতে অংশ নেন তিনি। সংহতি ময়দান থেকে নাড্ডার রোড শো শুরু হয়ে দিনহাটার মেইনরোড ঘুরে দিনহাটা পাঁচ মাথার মোড়ে শেষ হয়। এদিন জেপি নাড্ডার রোড শো ঘিরে সাধারণ মানুষ ও কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। সংহতি ময়দানে প্রায় শতাধিক ঢাক নিয়ে এক উৎসব মুখর আমেজ তৈরি হয়। তবে জেপি নাড্ডার সফর ঘিরে যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য এদিন কড়া পুলিশি নিরাপত্তা ছিল। দিনহাটা বিধানসভার বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে রোড শো করেন জেপি নাড্ডা। রোড শোয়ে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক, বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত সহ অন্যান্যরা।

- Advertisement -

বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন, ‘আজকের এই মানুষের ঢল দেখেই বোঝা যাচ্ছে দিনহাটাতে বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক জয়ী হচ্ছে।’ মিনিট পাঁচেক বক্তব্য রাখার পর জেপি নাড্ডার রোড শো শেষ হয়।