দিলীপ ঘোষকে জোকারের সঙ্গে তুলনা করলেন জ্যোতিপ্রিয় মল্লিক

271

কলকাতা: আমপানে ক্ষতিপূরণের টাকা নিয়ে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি করার অভিযোগ তুলেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এই অভিযোগের পাল্টা মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষকে জোকারের সঙ্গে তুলনা করলেন তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘দিলীপ ঘোষ ইজ ইক্যুয়াল টু জোকার’।”দিলীপবাবুটা একটা জোকারে পরিণত হয়েছেন। একজন অশিক্ষিত। অশিক্ষিতের মতো আচরণ। হাফ প্যান্ট পরে গাছ কেটে বেড়ান!”

দিলীপ ঘোষকে কড়া ভাষায় সমালোচনা করা ছাড়াও বিজেপিকেও কাঠগড়ায় দাঁড় করান জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলন, “শুধু তৃণমূলের ঘাড়েই দুর্নীতির দোষ চাপালে হবে না। বিজেপি দুর্নীতি করেছে। সাধারণ মানুষ তার প্রতিবাদ জানাচ্ছেন।

- Advertisement -

আমাপানে ক্ষতিপূরণের টাকা নিয়ে নন্দীগ্রামের দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছিলেন দিলীপ ঘোষ। বুধবার এই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষকে জোকারে সঙ্গে তুলনা করেন জ্যোতিপ্রিয় মল্লিক। একই সঙ্গে বলেন, “দিলীপবাবু তো বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিয়ে এসেছেন! আজগুবি কতগুলো কথা বললেই হবে! আমরা বেছে বেছে দোষীদের শাস্তি দিচ্ছি।”

এছাড়াও, জ্যোতিপ্রিয় বাবু স্পষ্ট জানিয়ে দেন, আমপানের ক্ষতিপূরণ নিয়ে কোনও প্রকার গাফিলতি মেনে নেবে না তৃণমূল। যে ভুল করবে তাঁকে শাস্তি পেতে হবে। জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “আমাদের যেখানে যেখানে গাফিলতি মনে হয়েছে আমরা সেখানে শাস্তি দেব। টাকা রিটার্ন করার খেলা আরম্ভ হয়েছে। যে টাকা নিয়েছে. তাকে টাকা ফেরত দিতেই হবে। টাকা ফেরত দিলেই হবে না। তাকে কৈফিয়ত দিতে হবে কেন নিয়েছ।”