ভোটের মুখে কামতাপুর ভূমিপুত্র মহাজোটে ভাঙন, তৃণমূলে যোগ নির্দল প্রার্থীর

169

চোপড়া: চোপড়া বিধানসভা কেন্দ্রে কামতাপুর ভূমিপুত্র মহাজোটে ভাঙন। মহাজোট সমর্থিত নির্দল প্রার্থী শনিবার তৃণমূল কংগ্রেস যোগ দিলেন। উল্লেখ্য, চোপড়া বিধানসভা কেন্দ্রে নারী শক্তি সংগঠনের রাজ্য সভাপতি উত্তমকুমার সিংহ মহাজোটের সমর্থনে নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়বেন বলে সম্প্রতি ঘোষণা করা হয়েছিল। এদিন সকালে তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থী হামিদুল রহমানের বাড়িতে যান। সেখানেই তিনি ঘাসফুল শিবিরে যোগ দেন।

উত্তমকুমার সিংহ বলেন, ‘গত ২১ মার্চ সুফলগছ এলাকায় নারী শক্তি সংগঠনের একটি বৈঠক হয়। বৈঠকে বিশ্ব রাজবংশী উন্নয়ন মঞ্চ সহ মহাজোটের সমর্থনে প্রার্থী ঘোষণার সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু পরবর্তীতে নারী শক্তি সংগঠনের তরফে আমার প্রার্থী হওয়া নিয়ে আপত্তি তোলা হয়। সেকারণেই তৃণমূলে যোগ দিয়েছি।’

- Advertisement -

অন্যদিকে, কামতাপুর ভূমিপুত্র মহাজোটের পর্যবেক্ষক তথা বিশ্ব রাজবংশী উন্নয়ন মঞ্চের চোপড়া ব্লক সভাপতি মনোরঞ্জন বর্মন বলেন, ‘উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় মহাজোটের প্রার্থী ঠিক হয়েছে। একইভাবে চোপড়া ব্লকের নারী শক্তির তরফেও প্রার্থী ঠিক করা হয়েছিল। মনোনীত প্রার্থীর দলবদলের বিষয়টি দুঃখজনক।’ এব্যাপারে আভাস মিলতেই শুক্রবার উত্তমকুমার সিংহকে মহাজোট থেকে বহিষ্কার করা হয়েছে বলে তিনি দাবি করেন। কেন্দ্রীয় কমিটির সঙ্গে আলোচনার পরই পরবর্তী পদক্ষেপ করা হবে বলে মনোরঞ্জনবাবু মন্তব্য করেন।