পুজো দিয়ে প্রচার শুরু কানাইয়ার

94

রায়গঞ্জ: মঙ্গলবার দেবীনগর কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। এদিন তিনি রায়গঞ্জ বিধানসভার মাড়াইকুড়া, গৌরী, বাহিন অঞ্চলে প্রচার সারেন। পাশাপাশি ১০ নম্বর মাড়াইকুড়া অঞ্চলের তৃণমূল নেতৃত্ব ও গ্রাম পঞ্চায়েতের সদস্যদের নিয়ে মিটিং করেন তৃণমূল প্রার্থী।

কানাইয়াবাবু জানান, উন্নয়নের নিরিখেই ভোট হবে।গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা কোনওদিনই হয়নি।  জেলার ৯ টি বিধানসভা কেন্দ্রেই জয়ী হবেন তৃণমূল কংগ্রেস প্রার্থীরা।

- Advertisement -

উল্লেখ্য, ২০১৯ সালে রায়গঞ্জ লোকসভা আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ছিলেন কানাইয়ালাল। বিজেপির প্রার্থীর চেয়ে প্রায় ৪২ হাজার ভোটে পিছিয়ে ছিলেন তিনি। তারপরও এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রে কানাইয়ালালের ওপর ভরসা রেখেছেন। তাঁকেই প্রার্থী করেছেন। দুবারের বিধায়ক মোহিত সেনগুপ্তের পাশাপাশি বিজেপির সঙ্গে লড়াই করতে হবে তাঁকে।

কানাইয়ালাল আগরওয়াল বলেন, ’বাম-কংগ্রেস বা বিজেপি এখানে কারও তেমন সাংগঠনিক শক্তি নেই। রাজ্য সরকারের উন্নয়নের নিরিখে মানুষ তৃণমূল কংগ্রেসকেই ভোট দেবেন। রায়গঞ্জ বিধানসভা আসনে সহজেই জয় আসবে।‘ এদিন কানাইয়ালালের সঙ্গে রায়গঞ্জ পুরসভার বেশ কয়েকজন কাউন্সিলর ও কর্মী উপস্থিত ছিলেন।