বলিউড কোন ড্রাগে আসক্ত? ফাঁস করলেন কঙ্গনা

617

মুম্বই: ‘নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো যদি বলিউডে ঢোকে, তাহলে অনেক এ লিস্টারই জেলে যাবে। রক্তপরীক্ষা হলে এমন অনেক তথ্যই প্রকাশ্যে আসবে যা সবাইকে হতবাক করে দেবে। আশা করি, স্বচ্ছ ভারত মিশনে প্রধানমন্ত্রীর দপ্তর বলিউড নামক নালাও পরিষ্কার করবে, প্রধানমন্ত্রীর দপ্তরকে ট্যাগ করে টুইটারে লিখেছেন কঙ্গনা রানাওয়াত।

নিষিদ্ধ মাদক ব্যবহারে রিয়া চক্রবর্তীর নাম প্রকাশ্যে আসার পর বলিউডে মাদক নিয়ে সবার আগে সরব হলেন কঙ্গনা। এমনকী তাঁর মেন্টর যে শুরুতে জোর করে তাঁকে মাদক দিতেন, সে কথাও খোলাখুলি বলেন তিনি। বলেন, ছবিতে সফল হওয়ার পর যখন বিখ্যাত বলিউডি পার্টিতে আনাগোনার সুযোগ পেলেন, তখন দেখলেন এই নিষিদ্ধ মাদকেরই রমরমা সেখানে।

- Advertisement -

কঙ্গনা আরও বলেন, তিনি নার্কোটিক্স ডিপার্টমেন্টকে সাহায্য করতে চান। কিন্তু কেন্দ্রীয় সরকারের কাছে নিজের নিরাপত্তা চান তিনি। নায়িকা লেখেন, আমি শুধু আমার কাজের ক্ষেত্রে নয়, জীবনেরও অনেক ঝুঁকি নিয়েছি। সুশান্ত অনেক গোপন, নোংরা কথা জেনে ফেলেছিল। তাই ওঁকে খুন করা হয়েছে। অন্য একটি টুইটে কঙ্গনা লেখেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় মাদক হল কোকেন। সব পার্টিতেই কোকেন থাকে। এই মাদকের দাম অনেক, কিন্তু শুরুতে কেউ যখন কোনও হেভিওয়েট ব্যক্তির বাড়িতে যায়, তখন তাঁকে বিনামূল্যে কোকেন দেওয়া হয়। অজান্তেই জলে মিশিয়ে দেওয়া হয়।