বম্বে হাইকোর্টে কঙ্গনার জয়

408

মুম্বই: শেষমেষ স্বস্তিতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সেপ্টেম্বর মাসে মুম্বইয়ের পালি হিলে তাঁর অফিস ভাঙচুরের মামলায় বম্বে হাইকোর্টে জয়ী হলেন কঙ্গনা। শুক্রবার বম্বে হাইকোর্ট জানিয়েছে, বৃহন্মুম্বই পুরসভার ভাঙচুরের নোটিশ বেআইনি। অফিস ভাঙচুরের জেরে অভিনেত্রীর যা ক্ষতি হয়েছে, তার ক্ষতিপূরণ দিতে হবে বলেও জানানো হয়েছে বম্বে হাইকোর্টের তরফে।

বিএমসি অভিযোগ এনেছিল কঙ্গনা রানাওয়াতের পালি হিলসের অফিস বাড়িতে বেআইনি নির্মাণ রয়েছে। সেই ভিত্তিতেই গত ৭ সেপ্টম্বর নোটিশ জারি করেছিল বিএমসি এবং ৯ সেপ্টেম্বর তাঁর অফিস বুলডোজার দিয়ে ভেঙে দেয় বৃহন্মুম্বই পুরসভা। এই ঘটনার পরই বিএমসির কাজকে বেআইনি বলে দাবি করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। অবশেষে জয়ী হলেন তিনি।

- Advertisement -

এদিন বম্বে হাইকোর্টের নির্দেশ আসার পরই টুইট করে তিনি লেখেন, ‘যখন কোনও ব্যক্তি সরকারের অনৈতিক কাজের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জয়লাভ করে তখন সেই জয় কেবল সেই ব্যক্তির মধ্যেই সীমাবদ্ধ হয়ে থাকে না। সেটি হয় গণতন্ত্রের জয়। আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ। পাশাপাশি যাঁরা আমার ভেঙে যাওয়া স্বপ্ন দেখে হেসেছিলেন তাঁদেরও ধন্যবাদ। আপনারা ভিলেন হয়েছিলেন বলেই আমি হিরো হতে পেরেছি।’