বাংলো ভাঙার ক্ষতিপূরণ ২ কোটি, হাইকোর্টে আবেদন কঙ্গনার

593

মুম্বই: বাংলো ভাঙা নিয়ে এবার ক্ষতিপূরণ দাবি করলেন কঙ্গনা রানাউত। মঙ্গলবার এই দাবি নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বলিউড অভিনেত্রী। তাঁর আবেদন, ‘২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে বৃহন্মুম্বই পুরসভাকে।’ নোটিস দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই যেভাবে বাংলো ভেঙে দেওয়া হয়েছে, সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাউত। তাঁর দাবি, পালি হিলসের বাংলোর চল্লিশ শতাংশ ভেঙ্গে দেওয়া হয়েছে।

সূত্রের খবর, বম্বে হাইকোর্টে দায়ের করা আবেদনপত্রে কঙ্গনা রানাউত বলেছেন, ‘পালি হিলসের বাংলোর ৪০% ভেঙে দেওয়া হয়েছে। ঝাড়বাতি, সোফা ও প্রচুর দুষ্প্রাপ্য শিল্পকর্ম নষ্ট হয়েছে। মোট ক্ষতির পরিমাণ ২ কোটি টাকা। সেই ক্ষতিপূরণ দিতে হবে বিএমসি-কে।’

- Advertisement -

উল্লেখ্য, গত ৮ সেপ্টম্বর বেআইনি নির্মাণের অভিযোগ তুলে পালি হিলে কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মসের একটি দপ্তরের বাইরে বিএমসি-র তরফে নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়। ২৪ ঘণ্টার মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। বুধবার সকাল পর্যন্ত তা এসে না পৌঁছাতে ওইদিন দুপুরে বুলডোজার নিয়ে অফিস ভাঙার কাজ শুরু করে বিএমসি। অফিসের বাইরে মোতায়েন করা হয় পুলিশ। এই নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন কঙ্গনা। তাতে সাড়া দিয়েই নির্মাণ ধ্বংসের উপর স্থগিতাদেশ দেয় আদালত।