বিজেপি’র পার্টি অফিসে আগুন, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

62

বর্ধমান: রাতের অন্ধকারে বিজেপি’র পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনা জানাজানি হতেই উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সাকো গ্রামে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সাকো গ্রামের বিজেপি নেতা যাদব বাগ জানান, ১৭ এপ্রিল ভোটের দিনেও এই গ্রামে অশান্তি হয়। তারপর থেকে তৃণমূল কংগ্রেসের মিথ্যা মামলায় গ্রেপ্তার হওয়ার ভয়ে এলাকার বিজেপির কর্মীরা ঘরছাড়া রয়েছেন। তার সুযোগ নিয়ে সোমবার রাতে তৃণমূলের লোকজন বিজেপি পার্টি অফিসে আগুন লাগিয়ে দেন। এলাকার বিজেপি কর্মী মিনু রায় জানান, গতকাল রাতে তাদের পার্টি অফিসের কাছে দুই ব্যক্তি ঘোরাঘুরি করছিলেন। তাঁরাই আগুন লাগিয়েছে বলে মনে করা হচ্ছে। খণ্ডঘোষ বিধানসভার বিজেপি প্রার্থী বিজন মণ্ডলের দাবি, তৃণমূলই তাঁদের পার্টি অফিস পুড়িয়েছে। তার প্রমাণ তাঁর কাছে এসে পৌঁছেছে।

- Advertisement -

বিজেপির অভিযোগ অস্বীকার করে খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম জানান, তৃণমূল এই কালচারে বিশ্বাসী নয়। খণ্ডঘোষ বিধানসভায় বিজেপি যে হারছে তা কর্মীরা বুঝে গিয়েছেন। তা নিয়ে তাঁদের নিজেদের মধ্যেই অশান্তি শুরু হয়েছে। হতাশ হয়ে বিজেপির এক গোষ্ঠী অপর গোষ্ঠীকে দায়ী করে পার্টি অফিস পুড়িয়ে দিয়েছে কিনা সেটাই এখন তদন্তের বিষয়। ঘটনার তদন্ত করছে পুলিশ।