শোভনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের কুণালের

122

কলকাতা: শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন কুণাল ঘোষ। আগামী কয়েকদিনের মধ্যে শোভনের বিরুদ্ধে আরও একটি ফৌজদারি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন তিনি।

আলিপুর আদালতে কুণালের আইনজীবী অরিন চক্রবর্তী ১০ কোটি টাকার ওই মানহানির মামলা দায়ের করেছেন। কুণাল ঘোষ জানান, রাজনৈতিক যুক্তি হারিয়ে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করেছেন শোভন চট্টোপাধ্যায়। সেখানে এমন কিছু শব্দ ব্যবহার করা হয়েছে, যা শুধু অরাজনৈতিকই নয়, অসংসদীয় ও কুরুচিকর। এর জবাব তিনি রাজনৈতিকভাবে এবং রসিকতায় দেবেন বলে জানিয়েছেন কুণাল। কুরুচিকর ভাষার ব্যবহার করায় শোভনের বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি মামলা করবেন বলে জানান তিনি। তবে এই মামলা প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

- Advertisement -

সম্প্রতি শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। তাঁর অভিযোগ, সম্প্রতি রায়দিঘিতে বিজেপির একটি অনুষ্ঠানে যোগ দিয়ে রাজ্য সরকারের পাশাপাশি এলাকার দু’বারের বিধায়কের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ আনেন শোভন-বৈশাখী। এর প্রতিবাদে সেদিনই পালটা মন্তব্য শানিয়েছিলেন দেবশ্রী। এরপরই মানহানির অভিযোগ তোলেন তিনি।