গণপিটুনিতে খুন শিক্ষক হত্যায় অভিযুক্ত: নির্বিকার পুলিশ

611

উত্তরপ্রদেশ: স্কুল শিক্ষককে গুলি করে হত্যায় অভিযুক্তকে পুলিশের উপস্থিতিতে পিটিয়ে মারল গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে সোমবার পূর্ব উত্তরপ্রদেশের কুশিনগর এলাকায়।

জানা যায়, কুশিনগরের এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করার অভিযোগ ছিল তাঁর ওপর। পুলিশ যখন ওই ব্যাক্তিকে হেপাজতে নিতে পৌঁছয়, তখনই কুশিনগর গ্রামের বাসিন্দারা চড়াও হয় অভিযুক্তের ওপর। তারপরই চলে লাঠি-ঘুশি-পাথর। সবটাই ঘটে পুলিশের সামনে বলে অভিযোগ।

- Advertisement -

অন্যদিকে, কুশিনগরে ঘটনার পরে উঠে আসা একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। যেটায় গ্রামবাসীরা অভিযুক্তকে লাঠিপেটা করতে দেখা গেছে। আঘাতের পর আঘাত চলে অভিযুক্তের ওপর। শেষমেশ চলাচল বন্ধ করে দেয় সেই ব্যাক্তিটি। কিন্তু তাতেও আঘাত হানা থামেনি। পাশাপাশি, বেশ কয়েকজন পুলিশকে আক্রমণ থামানোর চেষ্টা করতে দেখা গিয়েছিল ভিডিওটিতে।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি উত্তরপ্রদেশের গোরখপুরের বাসিন্দা। বাবার বন্দুক ব্যবহার করে তিনি এক শিক্ষককে গুলি করে হত্যা করেছিলেন বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, ওই শিক্ষককে গুলি করার পর লোকটি তাঁর বাড়ির ছাঁদে উঠে, বন্দুক উঁচিয়ে হাওয়ায় গুলি চালায়। ঘটনার পর গ্রামবাসীরাই পুলিশকে খবর দেন। পুলিশ এলে তিনি আত্মসমর্পণে নিজের হাত তুলেন এবং পুলিশ তাকে ছাঁদ থেকে নামিয়ে আনে। এরপরই গ্রামবাসীদের ধৈর্যের বাঁধ ভাঙে এবং অভিযুক্তকে টেনে এনে চলে আঘাতের পর আঘাত।