প্যারিস ছাড়া নিয়ে বিস্ফোরক এমবাপে

প্যারিস : প্যারিস সাঁ জাঁ ছাড়া ইস্যুতে মুখ খুললেন কিলিয়ান এমবাপে। তাঁর দাবি, যথেষ্ট সময় হাতে নিয়ে ক্লাবের সঙ্গে এই বিষয়ে কথা বলেছিলেন তিনি। এমনকি প্যারিসের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে নাম না করে মিথ্যেবাদীও বলেছেন এই ফরাসি তারকা।

চলতি মরশুমেই প্যারিসের সঙ্গে এমবাপের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। ট্রান্সফার উইন্ডোর শেষ দিকে তাঁকে দলে নেওয়ার জন্য প্যারিসকে প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ। স্পেনের ক্লাবটিতে যাওয়ার জন্য আগ্রহী ছিলেন এমবাপেও। কিন্তু রিয়ালের ১৩৭ মিলিয়ন পাউন্ড ও ১৫৪ মিলিয়ন পাউন্ডের জোড়া প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়। সেসময় লিওনার্দো দাবি করেন, এত কম অর্থে এমবাপের মতো ফুটবলারকে ছাড়া যাবে না। একইসঙ্গে সময় কম হওয়ায় দল এমবাপের বদলি পাবে না। পাশাপাশি আরেকটি সূত্রে দাবি করা হয়, নেইমারের পর লিওনেল মেসি দলে আসায় নিজের ক্ষমতা হারানোর ভয় থেকেই দল ছাড়তে চেয়েছিলেন এমবাপে।

- Advertisement -

ওই সাক্ষাৎকারে সব বিষয়ে মুখ খুলেছেন এমবাপে। তিনি বলেন, আমি চার বছর প্যারিসের জার্সিতে খেলছি। এই ক্লাবই আমাকে প্রতিষ্ঠা পেতে সাহায্য করেছে। আমি এখনও খুশি মনেই খেলছি। ক্লাবকে ভালবাসি বলেই হাতে সময় নিয়ে দল ছাড়ার কথা বলেছিলাম। অনেকে বলছে আমি শেষ মুহূর্তে একথা জানিয়েছি। কিন্তু সত্যিটা হল, আমি জুলাইয়ে শেষেই ক্লাবকে একথা জানাই। আমি চেয়েছিলাম ক্লাব আমার ট্রান্সফার ফি হিসেবে ভালো অর্থ আয় করুক ও সেই অর্থ আমার পরিবর্ত খুঁজতে কাজে লাগাক। এমবাপে বুঝিয়েছেন, তাঁর ট্রান্সফারের বিষয়ে লিওনার্দোর দাবি সত্যি নয়। পাশাপাশি মেসি আসার আগেই তিনি দল ছাড়তে চেয়েছিলেন।