চুরি যাওয়া লক্ষাধিক টাকা উদ্ধার, ধৃত ২

126

রঘুনাথগঞ্জ: চুরি যাওয়া টাকা উদ্ধার সহ অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল রঘুনাথগঞ্জ থানার পুলিশ। ধৃতদের সোমবার জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠানো হলে তাদের ৩ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন বিচারক।

জঙ্গিপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ কাররা জানিয়েছেন, চলতি মাসের ১২ তারিখ ওমরপুর মোড়ে একটি পশু খাদ্যের দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকা চুরি হয়। ঘটনায় রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন দোকানের মালিক। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামেন রঘুনাথগঞ্জ থানার আইসি পার্থ ঘোষ সহ অন্য পুলিশকর্মীরা। তদন্তে নেমে দুই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জেরায় নিজেদের দোষ স্বীকার করে ওই দুজন। পরে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

ধৃতরা হল বিশ্বজিৎ পাল (২১) ও চিরঞ্জিত লেট (৩২)। বিশ্বজিতের বাড়ি মুর্শিদাবাদের ধরমডাঙায়। সে ওই দোকানের কর্মচারী। অপরজনের বাড়ি বীরভূমের নলহাটিতে। দীর্ঘদিন ধরে ওই দোকানের একজন গ্রাহক ছিল চিরঞ্জিত। পুলিশ জানিয়েছে, চুরি যাওয়া টাকা চিরঞ্জিতের বাড়িতে মাটির তলায় লুকিয়ে রাখা ছিল। পরে সেই টাকা ভাগ করে নেওয়ার কথা ছিল তাদের। ধৃতদের কাছ থেকে ১৬ লক্ষ ২২ হাজার টাকা উদ্ধার হয়েছে।