কালিম্পংয়ে জাতীয় সড়কে ধস

482

শিলিগুড়ি: ভারী বৃষ্টির জেরে ধস নামল কালিম্পংগামী ১০ নম্বর জাতীয় সড়কে ২৯ মাইলে। এর জেরে মঙ্গলবার সকাল থেকেই অবরুদ্ধ হয়ে পড়ে কালিম্পং ও সিকিমের লাইফলাইন ১০ নম্বর জাতীয় সড়ক। ধসের দু’দিকেই প্রচুর যানবাহন আটকে রয়েছে। ধস সরিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার কাজে হাত দিয়েছে পূর্ত দপ্তর।

কালিম্পংয়ে জাতীয় সড়কে ধস| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

মঙ্গলবার উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সর্তকতা দিয়েছে আবহওয়া দপ্তর। ইতিমধ্যে বঙ্গোপসাগর থেকে প্রচুর জলীয় বাষ্প উত্তরবঙ্গে ঢুকতে শুরু করেছে। এর প্রভাবে আরও চার-পাঁচ দিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহওয়া দপ্তর।

মঙ্গলবার উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মালদাতে ভারী বৃষ্টির হলুদ সর্তকতা জারি করা হয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি ও কোচবিহারে ২০০ মিলিমিটারের বেশি বৃষ্টিপাতের আশঙ্কা করা হচ্ছে।

বুধবার ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে। ভারী বৃষ্টি হতে পারে মালদা ও উত্তর দক্ষিণ দিনাজপুরে। তবে, বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িকে নিয়ে উত্তরবঙ্গের এই পাঁচ জেলায় ভারী বৃষ্টির সর্তকতা দিয়েছে আবহওয়া দপ্তর। লাগাতার বৃষ্টির জেরে উত্তরবঙ্গের নদী গুলির জলস্তর বাড়বে। নিচু এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা রয়েছে। দার্জিলিং, কালিম্পং সহ পার্বত্য এলাকায় ধস নামার আশঙ্কা রয়েছে।