পৃথক অভিযানে বিপুল পরিমাণ বেআইনি মদ উদ্ধার, গ্রেপ্তার ৪  

176

শিলিগুড়ি: পৃথক পৃথক জায়গায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বেআইনি মদ উদ্ধার শিলিগুড়িতে। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অধীনে বুধবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। পুলিশের হেল্পলাইন নম্বরগুলির মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই অভিযানগুলি করা হয়েছিল। এই অভিযানের পর চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরই সঙ্গে বিপুল পরিমাণে মদ উদ্ধার করেছে পুলিশ।

শিলিগুড়ির খাপরাইল মোড় এলাকায় একটি বেসরকারি হোটেল থেকে ৫৫ বছর বয়সী সুশান্ত দাসকে গ্রেপ্তার করে পুলিশ। এরই সঙ্গে তার কাছে থেকে বিপুল পরিমাণ বেআইনি মদ বাজেয়াপ্ত করা হয়। পুলিশ সূত্রে খবর এর আগেঅ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল। তারপরেও ফের একই অভিযোগে তাকে এদিন গ্রেপ্তার করা হইল। এরই সঙ্গে শহরের প্রমোদনগর থেকে নিখিল দাস এবং মাটিগাড়া পালপাড়া থেকে প্রদীপ অধিকারী এবং তার স্ত্রী মমতা বর্মন অধিকারীকে গ্রেপ্তার ভকরে পুলিশ। প্রত্যেকের কাছে থেকেই বিপুল পরিমাণ বেআইনি মদ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

এনজেপি, শিলিগুড়ি এবং ভক্তিনগর থানার পুলিশ এই সমস্ত অভিযান চালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে প্রত্যেকের বিরুদ্ধে আলাদা আলাদা ভাবে মামলা রজু করা হয়েছে। তাদের প্রত্যেকেই জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হবে।