গত ২৪ ঘণ্টায় ময়নাগুড়িতে করোনা আক্রান্ত ২৩ জন

342

ময়নাগুড়ি: গত ২৪ ঘণ্টায় ময়নাগুড়িতে করোনা আক্রান্ত হয়েছেন আরও ২৩ জন। এখনও পর্যন্ত মোট আক্রান্তের বেশিরভাগই ময়নাগুড়ি শহর এলাকার বাসিন্দা। ময়নাগুড়িতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১৫৮ জন। যদিও ইতিমধ্যে ৫০ শতাংশের বেশি মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন ময়নাগুড়ি-১ ব্লক তৃণমূল মহিলা কংগ্রেস সভানেত্রী। গোবিন্দনগর পাড়ার এক পরিবারের ২ সদস্য করোনা আক্রান্ত। এছাড়াও করোনায় আকান্ত হয়েছেন সুভাষনগর এবং ময়নামাপাড়ার বাসিন্দা। ময়নাগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ লাকি দেওয়ান জানান, ২৮, ২৯ এবং ৩০ জুলাইয়ের রিপোর্ট এখনও হাতে আসেনি। শুক্রবারও বেশকিছু মানুষের লালার নমুনা সংগ্রহ করা হয়েছে।

- Advertisement -

ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সজল বিশ্বাস জানান, প্রথমদিকে সকলেই পরিযায়ী শ্রমিকদের ভয় পেয়েছিলেন। সেই হিসেবে গ্রামে তেমন কোনও সংক্রমণের খবর নেই। বরং শহরে আক্রান্তের সংখ্যা কিন্তু যথেষ্ট উদ্বেগজনক। গত বুধবার থেকে ব‍্যবসায়ী সমিতি এবং গ্রাম পঞ্চায়েতের উদ‍্যোগে লকডাউন ঘোষণা করা হয়েছে শহরে। লকডাউন চলবে আগামী রবিবার পর্যন্ত। শহরবাসীকে সচেতনতা অবলম্বন করতে আবেদন জানানো হয়েছে।