করোনার জেরে সিল লতা মঙ্গেশকরের আবাসন

895

মুম্বই: করোনার থাবা এবার কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের আবাসনে। সূত্রের খবর, সেখানকার পাঁচজন করোনা আক্রান্ত হয়েছেন। সুরসম্রাজ্ঞীর বহুতল আবাসন প্রভুকুঞ্জ-কে শনিবারই বৃহন্মুম্বই পুর কর্পোরেশন (বিএমসি) সিল করে দেয়। তবে কিংবদন্তি গায়িকা এবং তাঁর পরিবার নিরাপদে আছেন বলে জানা গিয়েছে।

সুরসম্রাজ্ঞীর পরিবারের তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, ‘প্রভুকুঞ্জ সিল করা হয়েছে কি না, তা জানতে তাঁদের কাছে প্রচুর ফোন কল এসেছে। আবাসনের সোসাইটি ও বিএমসি-র কর্তৃপক্ষ মিলে বিল্ডিং সিল করে দিয়েছে। এই আবাসনে বহু প্রবীণ মানুষ বসবাস করেন। তাই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়াটা অত্যাবশ্যক। এই সময়ে সহযোগিতাপূর্ণ আবহ ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গণেশ উৎসবও ভীষণই ছিমছামভাবে হচ্ছে। আমাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কিত কোনও অপপ্রচারকে গুরুত্ব দেবেন না। কোনওপ্রকার প্রতিক্রিয়া থেকে বিরত থাকুন। ঈশ্বরের কৃপায় এবং সকলের শুভেচ্ছায় আমাদের পরিবার নিরাপদ রয়েছে।‘

- Advertisement -

উল্লেখ্য, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা এবার ৩৫ লক্ষের গণ্ডি অতিক্রম করল। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৮ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এভাবে চলতে থাকলে সেপ্টেম্বরের শুরুতেই বিশ্ব তালিকায় ভারত ব্রাজিলকে ছাপিয়ে যাবে বলে মনে করছেন অনেকেই। একই সঙ্গে মৃত্যুর নিরিখে এদিন মেক্সিকোকে ছাপিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে ভারত। মোট আক্রান্তের নিরিখে এই মুহূর্তে বিশ্বতালিকায় শীর্ষে রয়েছে আমেরিকা। সেখানে এখনও পর্যন্ত ৫৯ লক্ষ ৬০ হাজার ৬৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ব্রাজিলে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৮ লক্ষ ৪৬ হাজার ১৫৩। তারপরেই রয়েছে ভারত।