আইনজীবী-স্বাস্থ্য আধিকারিক বিবাদ মিটল জলপাইগুড়িতে

96

জলপাইগুড়ি: করোনার টিকা দেওয়াকে কেন্দ্র করে জলপাইগুড়ির আইনজীবীদের একাংশের বিরুদ্ধে স্বাস্থ্য আধিকারিককে হেনস্তার অভিযোগ উঠেছিল। যার কারণে উভয়ের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছিল। রবিবার জলপাইগুড়ি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তরে বিষয়টি মিটিয়ে ফেলতে দুই পক্ষকে নিয়ে বৈঠকে বসেন রোগীকল্যাণ সমিতির চেয়ারপার্সন বিজয়চন্দ্র বর্মন। সেখানে বিষয়টি মিটে যায় বলেও দাবি করে উভয়পক্ষ।

এদিন বৈঠক শেষে বিজয়বাবু জানান, চিকিৎসক এবং আইনজীবীদের মধ্যে কোনও গন্ডগোল হয়নি। একটা সামন্য বিষয়কে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হয়েছিল। এদিন বৈঠক করে সেই ভুল বোঝাবুঝি মিটিয়ে দেওয়া হয়েছে।

- Advertisement -

জলপাইগুড়ি বার অ্যাসোসিয়েশনের সম্পাদক অভিজিৎ সরকার জানান, টিকা দেওয়ার একটা তালিকা তৈরি করা নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছিল। কোনও সমস্যা নেই। জেলা আদালতে ক্যাম্প করে ভ্যাকসিন দেওয়ার কথা জানিয়েছে স্বাস্থ্য দপ্তর।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য শাখার কনভেনার কুন্তল ভট্টাচার্য্য জানান, এদিনের বৈঠকে আইনজীবীরা তাঁদের ভুল স্বীকার করে নিয়েছেন। সাধারণ মানুষের কাছে আবেদন, এই অতিমারির সময় চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের পাশে থেকে তাঁদের মনোবল বাড়ানোর চেষ্টা করুন।

স্বাস্থ্য আধিকারিক শংকরলাল ঘোষ জানান, দু’পক্ষের মধ্যে যে বিবাদ তৈরি হয়েছিল তা কাটিয়ে যাতে সোমাবার থেকে ভালোভাবে কাজ করা যায় সেই উদ্যোগ নেওয়া হয়েছে। রাজ্য বার কাউন্সিলের সদস্য গৌতম দাস জানান, ভুল বোঝাবুঝির জায়গা থেকে একটা সমস্যা তৈরি হয়েছিল। তা মিটে যাওয়ায় সকলেই খুশি।