তৃণমূল ছেড়ে বিজেপিতে অম্লান, উৎফুল্ল অনুগামীরা

212

মালদা: বিজেপিতে যোগদানের পর মালদায় ফিরলেন প্রাক্তন জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অম্লান ভাদুড়ি। বৃহঃস্পতিবার দুপুরে মালদা টাউন স্টেশনে পৌঁছোন তিনি। তাঁকে ঘিরে উৎসাহী বিজেপি কর্মী সমর্থকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতোন। অম্লান অনুগামীদের পাশাপাশি এই প্রথম বিজেপি নেতাকর্মীদের অভ্যর্থনা জানাতে মালদা টাউন স্টেশনে দেখা যায়।

এর আগে বিজেপিতে যোগদানকারী রতুয়ার শেখ ইয়াসিন বা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মন্ডল মালদায় ফিরে আসলেও জেলা বিজেপি নেতৃত্বের সেভাবে উৎসাহিত হতে দেখা যায়নি। অম্লান ভাদুড়ি একসময় বিজেপির ঘরের ছেলে ছিলেন। বিজেপির দুই বারের কাউন্সিলরের পাশাপাশি উত্তর মালদা লোকসভা আসনের বিজেপির প্রার্থীও হয়েছিলেন। হয়তো ঘরের ছেলে ঘরে ফেরার আনন্দের আবেগ কাজ করেছে মালদা জেলা বিজেপি নেতৃত্বদের মধ্যে। এনিয়ে অবশ্য কোন বিজেপি নেতাই মুখ খুলেননি।

- Advertisement -

মালদা টাউন স্টেশনে নেমেই অম্লান তৃণমূল ত্যাগের কারণ সংবাদমাধ্যমের কাছে ব্যাক্ত করেন। তিনি বলেন, ‘তৃণমূল দল গোষ্ঠী কোন্দলে জেরবার। সেখানে দলের শৃঙ্খলা বলে কিছু নেই। আমি এমন একটা দলে যোগদান করলাম যে দলের নীতি আদর্শ বলে কিছু আছে। নরেন্দ্র মোদি এবং অমিত শাহর নেতৃত্বে গোটা দেশে উন্নয়ন চলছে। ইংরেজবাজারে তিনি বিজেপি প্রার্থী কিনা, এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কোন শর্ত ছাড়াই বিজেপিতে যোগদান করেছি। দল যেমন নির্দেশ দেবে সেভাবে কাজ করব।’