নির্বাচনী পরিচালনা কমিটি গঠন বাম কংগ্রেস জোটের

131

পারডুবি: মাথাভাঙ্গা বিধানসভা নির্বাচন কেন্দ্রের নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করল বাম কংগ্রেস জোট। আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রবিবার মাথাভাঙ্গা ২ ব্লকের দোলং মোড়ে সিপিএমের জোনাল কার্যালয়ে বাম কংগ্রেস জোটের মাথাভাঙ্গা বিধানসভা নির্বাচন কেন্দ্রের নির্বাচনী পরিচালনা কমিটি গঠন ও বর্তমান রাজনৈতিক পরিস্থিতির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিপিএমের কোচবিহার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য অরুন চৌধুরী, জেলা কমিটির সদস্য তথা অধ্যাপক দেবাশিস দত্ত, কোচবিহার জেলা অসংগঠিত শ্রমিক কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ সরকার, মাথাভাঙ্গা ২ ব্লকের কংগ্রেস সভাপতি মানিক বর্মন, কংগ্রেসের ১ ব্লকের সভাপতি ক্ষিতেন্দ্র নাথ বর্মন ও সারা ভারত ফরওয়ার্ড ব্লক জেলা কমিটির সদস্য হরিপদ অধিকারী, হরিপদ বর্ধন সহ বাম কংগ্রেস জোটের মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের নেতৃত্বরা।

- Advertisement -

কোচবিহার জেলা অসংগঠিত শ্রমিক কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ সরকার জানান, বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে সাংগঠনিক শক্তিকে মজবুত করার লক্ষ্যে দলীয় নেতৃত্বদের নিয়ে আলোচনা করে বাম কংগ্রেস জোটের মাথাভাঙ্গা বিধানসভা নির্বাচন কেন্দ্রের নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হয়, পাশাপাশি বর্তমান রাজনৈতিক পরিস্থিতির উপর আলোচনা করে বিধানসভা নির্বাচনে ভালো ফলাফল করতে দলীয় কর্মী ও নেতৃত্বদের বার্তা দেওয়া হয়।