১০ দফা দাবিতে বামফ্রন্টের ডেপুটেশন

492

গঙ্গারামপুর: ১০ দফা দাবিতে গঙ্গারামপুর ব্লক অফিসে ডেপুটেশন দিল বামফ্রন্ট। দাবিগুলির মধ্যে ছিল কৃষি আইন বাতিল করা, ১০০ দিনের কাজকে ২০০ দিন করা, গৌড় লিংক ট্রেন চালু রাখা, বালুরঘাট-হাওড়া এক্সপ্রেস ট্রেনটি দৈনিক করা প্রভৃতি। ডেপুটেশন দেওয়ার আগে বামেদের তরফে একটি মিছিলও করা হয়। মিছিলটি গঙ্গারামপুর শহরের শপিংপ্লাজা থেকে বেরিয়ে বাসস্ট্যান্ড, হাইরোড, চৌপথি, নিউমার্কেট, হাইস্কুলপাড়া হয়ে ব্লক অফিসে গিয়ে পৌঁছায়।

এরপর ৭ জনের একটি প্রতিনিধি দল বিডিওর কাছে স্মারকলিপি জমা দিতে যান। বিডিও দাওয়া শেরপা অফিসে না থাকায় বামফ্রন্টের ডেপুটেশন নেন যুগ্ম বিডিও অর্ক মান্ডি। এদিন বামেদের ডেপুটেশনের নেতৃত্ব দেন সিপিএমের জেলা সম্পাদক নারায়ণ বিশ্বাস, রাজ্য কমিটির অন্যতম সদস্য হাজরা, সিপিএম নেতা মানবেশ চৌধুরি, বলরাম ঘোষ, গৌতম গোস্বামী, আরএসপি বিধায়ক নর্মদা রায়, সিপিএমের গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী প্রমুখ।

- Advertisement -

সিপিএমের গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী বলেন, ইতিপূর্বে আমরা গ্রাম পঞ্চায়েত ও ব্লক অফিসে ডেপুটেশন দিয়েছিলাম। আজকে আবারও সাধারণ মানুষের দাবি নিয়ে ব্লক অফিসে এসেছি। তাঁর অভিযোগ, গরিব মানুষের আবাস যোজনার ঘর ও বার্ধক্য ভাতা নিয়ে তৃণমূল রাজনীতি করছে। বামেদের দাবিগুলি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানোর আশ্বাস দিয়েছে ব্লক প্রসাশন।