নজরে বিধানসভা নির্বাচন, উঠোন বৈঠকে জোড় তৃণমূলের

117

জটেশ্বর: বিধানসভা নির্বাচন ঘোষণার দিন কয়েকের মাথায় ফালাকাটা ব্লকের বিভিন্ন এলাকায় নির্বাচনী কমিটি গঠন করে ময়দানে নেমেছিল তৃণমূল। সেক্ষেত্রে এবার নির্বাচনী কমিটির কার্যকারিতা খতিয়ে দেখতে ধনীরামপুর-১ গ্রামপঞ্চায়েতের বিভিন্ন এলাকায় উঠোন বৈঠকে জোড় দিচ্ছেন তৃণমূল ব্লক ও অঞ্চল নেতারা।

রবিবার দিনভর ধনীরামপুর-১ অঞ্চল তৃণমূলের উদ্যোগে নরসিংহ পুর, যোগীঝোড়া,সহ বিভিন্ন এলাকায় কর্মীদের মনোবল চাঙ্গা করতে উঠোন বৈঠকের আয়োজন করেন ধনীরামপুর-১ অঞ্চলের অবজার্ভার তথা ব্লক সহ সভাপতি সগেন্দ্র নাথ রায়। এদিন উঠোন বৈঠকে নির্বাচনী রণকৌশল, এলাকার সাধারন ভোটারদের বোঝানো এবং বিজেপির নানা রকম মিথ্যাপ্রচারের জন্য সকলকে সজাগ থাকার কথাও বৈঠকে আলোচনা করা হয়। উঠোন বৈঠকের পর এদিন রাতে ধনীরামপুর-১ এলাকার ১১টি পরিবার তৃণমূলে যোগদান করেন বলে দাবি দলীয় নেতাদের। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা শ্যাম শৈব, অনিমেষ চৌধুরি, জেলা নেতা মতিবুল সিদ্দিকি সহ ধনীরামপুর-১ অঞ্চলের নেতারা।

- Advertisement -

ব্লক সহ-সভাপতি সগেন্দ্রনাথ রায় বলেন, ‘মানুষের কাছে পৌঁছোতে বলা হয়েছে কর্মীদের। দোরগোড়ায় নির্বাচন তাই সঠিকভাবে যাতে প্রচার করা হয় সেবিষয়ে বিস্তর আলোচনা হয়েছে৷‘