দুটি এলাকায় পুলিশি অভিযানে উদ্ধার প্রচুর বিদেশি মদ, গোরু

166

কিশনগঞ্জ: পৃথক দুটি এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও গোরু উদ্ধার করল পুলিশ। দুটি ঘটনায় মোট আট জন গ্রেপ্তার হয়েছে। দুটি জায়গা থেকে উদ্ধার হয়েছে ১৫৩ লিটার বিদেশি মদ, ৩৩টি গোরু, একটি কনটেনার ট্রাক, একটি ছোট যাত্রীবাহী গাড়ি ও তিনটি মোবাইল ফোন। এছাড়াও কোভিড বিধিনিষেধ ভঙ্গের অভিযোগে পুলিশ ১১টি ছোট বড় গাড়ির থেকে সাত হাজার পাঁচশো টাকা ও মাস্ক না পরায় সাড়ে সাতশো টাকা জরিমানা আদায় করেছে বলে জানিয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ধৃতদের আদালতে তোলা হয়। ধৃতদের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেওয়া হয়। জানা গিয়েছে, নম্বরবিহীন ছোট যাত্রীবাহী গাড়িতে বিদেশি মদ নিয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা। বাহাদুরগঞ্জের এলআরপি চকে নাকা চেকিংয়ে গাড়িটি আটক করে তল্লাশি চালায় পুলিশ। ঘটনায় গ্রেপ্তার হয় দুজন। ওই মদ পাঁজিপাড়া থেকে বিহারের সুপলে পাচার করা হচ্ছিল বলে জানা যায়।

- Advertisement -

অপরদিকে, কিশনগঞ্জ পুলিশ ৩১ নম্বর জাতীয় সড়কে ডালখোলার দিক থেকে আসা একটি কনটেনার ট্রাক আটক করে। সেখান থেকে ৩৩টি গোরু উদ্ধার হয়। গোরুগুলি বাংলাদেশে পাচার করা হচ্ছিল বলে জানা যায়। ঘটনায় মোট ছয় জনকে গ্রেপ্তার করে পুলিশ।