নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির ভেতরে ট্রাক, অল্পের জন্য রক্ষা

252

দিনহাটা: দিনহাটা-কোচবিহার সড়কের বুড়িরপাট সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার ভোরে দুটি বাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল স্থানীয় এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানান, ভোর চারটে নাগাদ কোচবিহার থেকে দিনহাটার পথে এগোতে থাকা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বুড়িরপাট সেন্ট্রালব্যাংক সংলগ্ন দুটি বাড়িতে ঢুকে পড়ে। আগে ট্রাকটি একটি ইলেকট্রিক খুঁটিতে ধাক্কা মারে, তারপর একটি বাড়ির গা ঘেষে বেরিয়ে গিয়ে দ্বিতীয় বাড়িতে ঢুকে পড়ে। বাসিন্দারা কিছু বুঝে ওঠার আগেই চালক পালিয়ে যায়।

- Advertisement -

ক্ষতিগ্রস্ত বাড়ির সদস্য শুভ্রজ্যোতি মোদক বলেন, ভোর চারটে নাগাদ বিকট আওয়াজ শুনতে পেয়ে পুরো ঘটনা প্রকাশ্যে আসে। শুভ্রজ্যোতি জানান, ঘরের সামনের অংশে কেউ না থাকায় প্রাণে বেঁচে গিয়েছে তারা। অন্য এক বাসিন্দা তাপস মোদক বলেন, হঠাৎ মনে হল যেনো ভূমিকম্প হল। পরে বাইরে বেরিয়ে দেখি আস্ত একটি মালবোঝাই ট্রাক তাদের ঘরের গা ঘেষে বেরিয়ে গিয়েছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ৭৪ বছরের বৃদ্ধ বাবা অরুন মোদক।

এদিন পুলিশ প্রথমে ট্রাকটি উদ্ধার করতে আসলে বাসিন্দারা উদ্ধার কাজে বাঁধা দেন। তারা জানান ক্ষতিপূরণ না দিলে তারা ট্রাকটি সরাতে দেবেন না। এ বিষয়ে দিনহাটা থানার আইসি সঞ্জয় দও বলেন, চালক পলাতক। ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।