চ্যাংরাবান্ধায় টিকার দাবিতে বিক্ষোভ

165

চ্যাংরাবান্ধা: টিকার দাবিতে স্বাস্থ্যকেন্দ্রের বাইরে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। শুক্রবার ঘটনাটি ঘটে মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এখনও অনেকেই টিকার প্রথম ডোজ নিতে পারেননি। টিকা দেওয়া হচ্ছে শুনে প্রায়ই তাঁরা প্রশাসনের বিভিন্ন দপ্তরে যোগাযোগ করছেন। কিন্তু কোনও লাভ হচ্ছে না। এমনকি কিভাবে কখন টিকা মিলবে সেই বিষয়টিও তাঁদের কাছে স্পষ্ট নয়। এদিনও অনেকেই টিকা নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও টিকা মিলছে না। অথচ লাইনে না দাঁড়িয়েই অনেকে এসে টিকা নিয়ে যাচ্ছেন। এর প্রতিবাদেই তাঁরা আন্দোলন শুরু করেন। তাঁদের দাবি, সবার জন্য দ্রুত টিকার ব্যবস্থা করতে হবে। যাদের এখনও দ্বিতীয় ডোজ বাকি রয়েছে, সেটাও দ্রুত দেওয়ার ব্যবস্থা করতে হবে।

- Advertisement -

মেখলিগঞ্জ ব্লক প্রশাসনের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যে ব্লকের বহু মানুষ টিকা নিয়েছেন। এখনও নিয়ম করে টিকা দেওয়া হচ্ছে। এনিয়ে অযথা চিন্তার কোনও কারণ নেই। মেখলিগঞ্জের বিডিও অরুণকুমার সামন্ত জানিয়েছেন, বিষয়টি নিয়ে একটি বৈঠক ডাকা হচ্ছে। বিভ্রান্ত হওয়ার কোনও কারণ নেই। যারা এখনও টিকা পাননি অথবা এই সংক্রান্ত বিষয়ে স্থানীয় বাসিন্দারা ব্লক প্রশাসনের সঙ্গেও যোগাযোগ করতে পারেন। এদিন খবর পেয়ে মেখলিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।