বাড়ি বাড়ি গিয়ে বোমা ফাটিয়ে ভোট না দেওয়ার হুঁশিয়ারি তৃণমূলের বিরুদ্ধে

249

শীতলকুচি: বাড়ি বাড়ি গিয়ে বোমা ফাটিয়ে ভোট না দেওয়ার হুঁশিয়ারির অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে শীতলকুচি ব্লকের ছোট শালবাড়ি গ্রাম পঞ্চায়েতের আটিয়াবাড়ি ও পেটলা নেপরা বুথে। বোমাবাজির ঘটনায় জখম হয়েছে নবম শ্রেণীর এক ছাত্র। তাকে চিকিৎসার জন্য শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এদিকে ঘটনার প্রতিবাদে এদিন পাগলারডাঙা ফক্করেরহাট বাজার রোডের জয় শ্রীরাম বাজার এলাকায় পথ অবরোধ করেন মহিলারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শীতলকুচি থানার পুলিশ। দু’ঘন্টা অবরোধ চলার পর অবরোধকারীদের লিখিত অভিযোগ খতিয়ে দেখা ও নিরাপত্তার আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

বিজেপি ১৮ নম্বর মণ্ডলের সহ সভাপতি প্রতাপ বর্মনের অভিযোগ, গত কয়েকদিন ধরে রাত হলেই এলাকায় বোমাবাজি চলছে। এদিন সকালে তৃণমূল কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে বোম ফাটায় ও হুমকি দেয়। ফক্করেরহাট বাজারে দুটি দোকান ভাঙচুর করে। ক্ষোভে পথ অবরোধ করেন স্থানীয় মহিলারা।

- Advertisement -

অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেসের শীতলকুচি ব্লক সহ সভাপতি পূর্ণগোবিন্দ সিংহ জানান, ভিত্তিহীন অভিযোগ তুলে সাধারণ মানুষের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিজেপি নেতারা। এলাকার মানুষ সব দেখছেন। ভোটেই এর জবাব মিলবে। শীতলকুচি থানার পুলিশ জানিয়েছে, অবরোধকারীদের সঙ্গে কথা বলার পর অবরোধ উঠে যায়। অভিযোগ খতিয়ে দেখা হবে।