বেহাল রাস্তা সংস্কারের দাবিতে অবরোধ এলাকাবাসীর

188

বালুরঘাট: বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করল বালুরঘাট থানার লালমাটি এলাকার বাসিন্দারা।শুক্রবার সকালে রাস্তা গাছের গুঁড়িও বাস দিয়ে আটকে অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। জানা গিয়েছে, দীর্ঘ কয়েকবছর ধরে লালমাটি এলাকার প্রায় এক কিলোমিটার রাস্তা বেহাল। রাস্তার মাঝখানে বড় বড় গর্ত। যার ফলে যাতায়াত করতে সমস্যায় পড়ে পথচারীরা। দীর্ঘদিন ধরে প্রশাসনকে জানিয়ে রাস্তার কাজ শুরু হয়নি। অভিযোগ, বালুরঘাট লালমাটি এলাকায় রয়েছে বালুরঘাট পৌরসভার ভাগাড়। আর ভাগাড়ের জন্য পৌরসভার ময়লা অপসারণের গাড়িগুলি বালুরঘাট বটতলা এলাকার রাস্তা দিয়ে চলাচল করায় দীর্ঘদিন এই রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে রয়েছে।

মাসখানেক আগে লালমাটি এলাকার বাসিন্দারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। যদিও তখন সরকারি অধিকারীকের আশ্বাসে অবরোধ উঠে যায়। কিন্তু আজ অব্দি ওই রাস্তার কোনও কাজ হয়নি। তাই এদিন রাস্তা সারাইয়ের দাবিতে এলাকাবাসীরা পথ অবরোধ করে।

- Advertisement -

স্থানীয় বাসিন্দারা জানান, এই রাস্তায় যাতায়াতের সময় অনেক গাড়ি, টোটো উলটে গিয়েছে। এর আগে অনেকবার রাস্তা সংস্কারের দাবিতে দরখাস্ত দেওয়া হয়েছে কিন্তু কোনও কাজ হয়নি। যতদিন রাস্তা ঠিক করা না হচ্ছে ততদিন এই পথ অবরোধ চলতে থাকবে।