রাস্তা সংস্কারে নিম্নমানের কাজের অভিযোগ, বিডিওকে নালিশ এলাকাবাসীর

173

ফুলবাড়ি: পাকা রাস্তার সংস্কারের কাজ নিম্নমানের করা হচ্ছে, এই অভিযোগে মাথাভাঙ্গা ২ ব্লকের ফুলবাড়িতে বৃহস্পতিবার রাস্তা সংস্কারের কাজ বন্ধ করে দেয় এলাকাবাসীরা। শুক্রবার এলাকাবাসীদের পক্ষ থেকে মাথাভাঙ্গা ২ বিডিওকে লিখিতভাবে বিষয়টি জানানো হয়।

উল্লেখ্য, ফুলবাড়ি-ধূপগুড়ি রাস্তা সংস্কারের কাজ কিছুদিন আগে শুরু করে পূর্ত দপ্তর। জানা গিয়েছে, রাস্তার গর্তগুলিতে ঢেকে পিচের চাদর বিছানোর কাজ শুরু হয়। কিন্তু রাস্তার সংস্কারের কাজ নিম্নমানের করা হচ্ছে এই অভিযোগে এলাকাবাসীদের তরফে কাজ বন্ধ করে দেওয়া হয়। ফুলবাড়ির ধনঞ্জয় বর্মন, শ্যামল রায় প্রমুখ বলেন, ‘নিম্নমানের উপকরণ দিয়ে রাস্তা সংস্কারের পরিকল্পনা নেওয়া হয়েছিল। তাই কাজ বন্ধ করা হয়। বিষয়টি বিডিওকে লিখিতভাবে জানানো হয়েছে।

- Advertisement -

বিডিও উজ্জ্বল সর্দার বলেন, ‘ফুলবাড়ির বাসিন্দাদের তরফে নিম্নমানের কাজের বিষয়ে একটি লিখিত অভিযোগ জমা পড়েছে। বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরে জানানো হবে।‘ পূর্ত দপ্তরের ধূপগুড়ি বিভাগের এক অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বলেন, ‘ফুলবাড়ি বাজার থেকে পশ্চিম ক্ষেতি নেতাজি পাড়া পর্যন্ত ১৩ কিলোমিটার পাকা রাস্তার সংস্কারের কাজ সঠিক ভাবেই চলছিল। আমরা চাইছিলাম পুজোর আগেই কাজ শেষ করতে। কিন্তু গতকাল কিছু মানুষ এসে ভয় দেখিয়ে কাজ বন্ধ করে দেয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সহ প্রশাসনের বিভিন্ন স্তরে জানানো হয়েছে।‘