রাস্তার মাঝে হিউম পাইপ ভেঙে গর্ত, দ্রুত মেরামতের দাবি স্থানীয়দের

95

তুফানগঞ্জ: রাস্তার মাঝে হিউম পাইপ ভেঙে তৈরি হয়েছে গর্ত। দুর্ঘটনার আশঙ্কায় দ্রুত গর্তটি মেরামতের দাবি তুলেছেন স্থানীয়রা।

তুফানগঞ্জ ১ ব্লকের ধলপল ১ গ্রাম পঞ্চায়েতের ৯/১০ নম্বর বুথের ঠাকুর পঞ্চানন মাধ্যমিক শিক্ষাকেন্দ্র সংলগ্ন শালবাড়ি মোড় থেকে দক্ষিণ ধলপল যাওয়ার রাস্তার মাঝে তৈরি হয়েছে গর্ত। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তুফানগঞ্জ ভাটিবাড়ি রাজ্য সড়কের ধারে শালবাড়ি মোড় থেকে দক্ষিণ ধলপল যাওয়ার গুরুত্বপূর্ণ রাস্তাটির মাঝে হিউমপাইপ ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে প্রায় কয়েক মাস আগে। কিন্তু প্রশাসনের হেলদোল না থাকায় গর্তটি এখনও মেরামত করা হয়নি বলে স্থানীয়দের অভিযোগ। ফলে গর্তে পড়ে দুর্ঘটনার কবলে পড়েছেন অনেকেই। বিশেষ করে রাতে অন্ধকারে চলাফেরা করার সময় দুর্ঘটনার আশঙ্কা সবচেয়ে বেশি থাকছে। দ্রুত হিউম পাইপটি মেরামত করে গর্ত বন্ধ করার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা বুদ্ধেশ্বর দাস ও ধনেশ্বর বর্মন জানান, বেশ কয়েক মাস থেকে রাস্তার মাঝে হিউম পাইপ ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে। বিষয়টি স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্যকেকে জানানো হয়েছে। তবুও এখনও মেরামত করা হয়নি। ফলে দুর্ঘটনা বাড়ছে। বিশেষ করে রাতের অন্ধকারে চলাচল করতে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। এই বিষয়ে ধলপল ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান কবিতা দাস বলেন, ‘ওই রাস্তায় কিছুদিন আগেই দুটি হিউমপাইপ নতুন করে লাগানো হয়েছে। কিন্তু এই হিউমপাইপটি ভেঙে যাওয়ার কথা কেউ এখনও জানায়নি। বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।’