পুলিশ হেপাজতে বন্দি মৃত্যুর ঘটনায় স্থানীয়দের বিক্ষোভ

217

শিলিগুড়ি, ২৭ ফেব্রুয়ারিঃ পুলিশ হেপাজতে বন্দি মৃত্যুর ঘটনায় বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। বৃহস্পতিবার চতুর্থ মহানন্দা সেতু অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। টায়ার জ্বালিয়েও বিক্ষোভ দেখানো হয়। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর দেওয়া হয়েছে মাটিগাড়া থানায়।

পুলিশ হেপাজতে বন্দি মৃত্যুর ঘটনায় স্থানীয়দের বিক্ষোভ| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

বুধবার মাটিগাড়ার খোলাইবকতরির ঠোক্কর এলাকায় মদবিরোধী অভিযান চালায় মাটিগাড়া থানার পুলিশ। মদ বিক্রির অভিযোগে বেচন রায় নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ওই ব্যক্তির পরিবারের সদস্যদের অভিযোগ, বেচনকে ছাড়ানোর জন্য পুলিশ ২০ হাজার টাকা দাবি করে। তাঁরা টাকা জোগাড় করে ফেলেছিলেন। সন্ধ্যাবেলায় বেচনের পরিবারকে থানা থেকে বলা হয়, তিনি গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। হাসপাতালে বেচনের পরিবারের সদস্যরা দেখেন, তিনি মারা গিয়েছেন। পরিবারের অভিযোগ, লকআপে পুলিশের মারে বেচনের মৃত্যু হয়েছে। ঘটনার পর মাটিগাড়া থানায় বিক্ষোভ দেখান মৃতের পরিবার ও স্থানীয়রা। একসময় পুলিশ ও জনতার মধ্যে হাতাহাতিও শুরু হয়। বিভিন্ন থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই ঘটনায় আজকে দফায় দফায় বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা।