নিয়ম না মানার অভিযোগ, রাস্তার কাজ বন্ধ করলেন স্থানীয়রা

238

মেটেলি: নিয়ম না মেনে নিম্নমানের কাজ করা হচ্ছে রাস্তার। এই অভিযোগ তুলে রাস্তার কাজ বন্ধ করলেন স্থানীয়রা। সোমবার ঘটনাটি ঘটে মেটেলি ব্লকের বিধাননগর গ্রাম পঞ্চায়েতের মাথাচুলকা ডাঙ্গা পাড়া এলাকায়।

কয়েকদিন ধরেই ওই এলাকার প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা (পিএমজিএসওয়াই)-র রাস্তা সংস্কারের কাজ করা হচ্ছে। অভিযোগ, রাস্তার কাজ অত্যন্ত নিম্নমানের করা হচ্ছে। এলাকার বাসিন্দা আশরাফুল হক, জাকির হোসেন, মোস্তফা আলি প্রমুখ জানান, হাত দিলেই রাস্তার পিচ উঠে যাচ্ছে। এতেই বোঝা যাচ্ছে যে রাস্তার কাজ কেমন হয়েছে।

- Advertisement -

এলাকার প্রধান রাস্তা এটি। কয়েক হাজার মানুষ, পড়ুয়ারা ওই রাস্তা দিয়ে যাতায়াত করেন। বাইক সহ বহু ছোট ও বড়ো গাড়িও চলাচল করে। এইভাবে কাজ করা হলে কয়েকদিনেই রাস্তাটি ফের বেহাল হয়ে যাবে। রাস্তার কাজ ভালোভাবে করার দাবি জানিয়েছেন তাঁরা। স্থানীয়রা জানান, ভালোভাবে রাস্তার কাজ না করা হলে তাঁরা কাজ করতে দেবেন না। এই বিষয়ে এলাকার তৃণমূলের বুথ সভাপতি নূর ইসলাম বলেন, ‘বিষয়টি জানার পর এলাকায় এসেছি। রাস্তার কাজ যাতে ঠিকমতো করা হয় তার জন্য সংশ্লিষ্ট দপ্তরের সঙ্গে কথা বলা হবে।’ বিধাননগর গ্রাম পঞ্চয়েতের প্রধান নিতেন রায় বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’