শিলিগুড়ি পুরনিগমের ৯টি ওয়ার্ডে পুরোপুরি লকডাউন

735
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে শিলিগুড়ি পুরনিগমের নয়টি ওয়ার্ডে পুরোপুরি লকডাউন শুরু হচ্ছে। বুধবার দার্জিলিং জেলা টাস্ক ফোর্সের বৈঠকে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়। আগামীকাল বিকেল পাঁচটা থেকে এই লকডাউন কার্যকর হবে।

দার্জিলিংয়ের জেলাশাসক এস পুন্নমবালাম জানিয়েছেন, আগামীকাল থেকে শিলিগুড়ি পুরনিগমের দার্জিলিং জেলার অন্তর্গত ২, ৪, ৫, ২৮ ও ৪৬ নম্বর ওয়ার্ডে পুরোপুরি লকডাউন শুরু হচ্ছে। পাশাপাশি শিলিগুড়ি পুরনিগমের জলপাইগুড়ি জেলার অন্তর্গত ৩৭, ৩৮, ৩৯ এবং ৪৩ নম্বর ওয়ার্ডেও লকডাউন শুরু হচ্ছে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

- Advertisement -

প্রতিদিন শিলিগুড়ি পুর এলাকায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। সংক্রমণের হার শুধু নয়, মৃত্যুও হচ্ছে অনেকের। উত্তরবঙ্গে বিশেষ করে মালদা ও শিলিগুড়িতে সংক্রমণ কোনওভাবেই রোখা যাচ্ছে না। শিলিগুড়ি পুরনিগমের বেশ কিছু ওয়ার্ডে সংক্রমণের হার যেভাবে প্রতিদিন বাড়ছে তাতে আতঙ্কিত সেইসব এলাকার মানুষ। ইতিমধ্যেই লকডাউন চেয়ে সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তুলেছেন সাধারণ মানুষ। পুরো বিষয়টি সামনে রেখে এদিন দার্জিলিং জেলা টাস্ক ফোর্সের বৈঠকে আলোচনা হয়। পুরনিগমের যেসব ওয়ার্ডে সংক্রমণের হার বেশি সেইসব এলাকায় পুরোপুরি লকডাউনের সিদ্ধান্ত নেয় প্রশাসন।