হ্যামিল্টনের সঙ্গে মেট গালা মাতালেন রাডুকানু

লন্ডন : ফ্ল্যাশিং মিডোর সম্রাজ্ঞীর তাজ জয়ের পর থেকে আলোচনার কেন্দ্রে তিনি। ইউএস ওপেনের মতো নিউ ইয়র্কের মেট গালার মঞ্চ মোহিত এমা রাডুকানুর জাদুতে।

ইউএস ওপেন জয়ের পর সোশ্যাল ইভেন্টে আর মুখ দেখাননি ব্রিটিশ টেনিস তারকা। সটান তাঁকে দেখা গেল মেট গালার রেড কার্পেটে। চ্যানেল রিসর্ট ২০২২-র কালেকশনের প্রিন্টেড মোনোক্রোমে মিডরিফ ফ্লোশিং ট্রেন্ডের ঝলক, কোমরে মুক্তোর মালা। সঙ্গে ব্ল্যাক বুট আর কানে পছন্দের হীরের দুল- মেট গালার আসরে অষ্টাদশী এমা এককথায় লাস্যময়ী। সেই মঞ্চে রাদুকানুর সাক্ষাৎ হল ছোটবেলার হিরো লুইস হ্যামিল্টনের সঙ্গে। ফর্মুলা ওয়ান কিংবদন্তির সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে পেরে আপ্লুত এমা। বলেন, আমি লুইস হ্যামিল্টনের অন্ধ ভক্ত। মেট গালার আমন্ত্রণ পেয়ে খুব উত্তেজিত ছিলাম। সেখানে হ্যামিল্টনের সঙ্গে দেখা হয়ে আরও ভালো লাগছে। হ্যামিল্টন-যোগে মেট গালা অভিষেক স্মরণীয় হয়ে থাকল বলে জানান ইংল্যান্ডে টেনিসের নতুন সেনসেশন।

- Advertisement -

ইউএস ওপেন জয় রাডুকানুকে আলাদা পরিচিতি দিয়েছে। খ্যাতির পাশাপাশি ঘটেছে লক্ষ্মীলাভ। ফ্ল্যাশিং মিডো জিতে ব্রিটিশকন্যা পেয়েছেন ১.৮ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ১৯ কোটি টাকা)। তবে বিপুল অর্থ খরচের ব্যাপারে কিছুই ভেবে উঠতে পারেননি এমা। পুরোটাই নিজের অভিভাবকের ওপরে ছেড়ে দিয়েছেন বলে জানান রাডুকানু। বলেন, নতুন করে কিছু কেনাকাটা করা হয়নি। আপাতত বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। ব্যাঙ্ক অ্যাকাউন্ট এখনও দেখা হয়নি। আসলে আমি খুব একটা হিসেবি নই। বরং বেশ অগোছালো। পুরো ব্যাপারটাই বাবা-মা দেখেন। খরচের বিষয়টাও তারাই দেখবেন।