সুশীলের নামে লুকআউট নোটিশ দিল্লি পুলিশের

নয়াদিল্লি : অলিম্পিয়ান কুস্তিগির সুশীল কুমারের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করল দিল্লি পুলিশ। দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সাগর ধনখড় এক তরুণ কুস্তিগিরকে পিটিয়ে খুনের ঘটনায় অভিযুক্ত জোড়া অলিম্পিক পদকের মালিক সুশীল। এই ঘটনায় প্রিন্স দালাল (২৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় খুন, অপহরণ ও অপরাধমূলক ষড়যন্ত্রের ধারায় মামলা করা হয়েছে। এফআইআরে নাম রয়েছে হরিয়ানার তারকা কুস্তিগিরের।

মৃত সাগর জুনিয়র পর্যায়ে জাতীয় চ্যাম্পিয়ন। মঙ্গলবার রাতে স্টেডিয়ামের পার্কিং জোনে সাগর ও তাঁর দুই বন্ধুকে সুশীল এবং তাঁর সঙ্গীরা মারধর করে বলে অভিযোগ। ঘটনায় সাগরের মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, দিল্লির মডেল নগর এলাকার একটি ফ্ল্যাট খালি করা নিয়ে ঘটনার সূত্রপাত। এই বিবাদের জেরে ওইদিন সাগরদের বাড়ি থেকে স্টেডিয়ামে তুলে এনে মারধর করা হয়। সেসময় সুশীল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। প্রথমে সুশীল দাবি করেন, এই ঘটনার সঙ্গে স্টেডিয়ামে অনুশীলন করা কুস্তিগিরদের কোনও সম্পর্ক নেই। বহিরাগতদের লড়াইয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই নিঃখোজ তিনি।

- Advertisement -

অন্যদিকে পুলিশ জানিয়েছে, ঘটনার পরই সুশীল হরিদ্বারে গিয়ে একটি আশ্রমে ছিলেন। সেখান থেকে প্রথমে হৃষিকেশ এবং পরে দিল্লি আসেন। বর্তমানে তিনি হরিয়ানায় আছেন। তবে দ্রুত নিজের অবস্থান পরিবর্তন করার তাঁকে খুজতে সময় লাগছে। এ প্রসঙ্গে দিল্লি পুলিশের এডিসি (উত্তর-পশ্চিম) গুরিকবাল সিং সিধুঁ বলেন, আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় ব্যবহৃত পাঁচটি গাড়িও পরীক্ষা করে দেখা হয়েছে। একটি গাড়ি থেকে পাঁচটি গুলি সহ একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। সেগুলি সিজ করা হয়েছে। আমরা ফরেন্সিকের সাহায্য নিচ্ছি। ঘটনায় জড়িত কয়েকজনের জবানবন্দি নিয়েছে পুলিশ।