আমরা খারাপ, শুভেন্দু-মুকুল ভালো, সিবিআইকে কটাক্ষ মদনের

121

কলকাতা: আমরা খারাপ। শুভেন্দু-মুকুল ভালো, সোমবার রাতে নিজাম প্যালেস থেকে বেরিয়ে সিবিআইয়ের উদ্দেশ্যে এমনই কটাক্ষ ছুড়ে দিলেন মদন মিত্র। নারদ কেলেঙ্কারিতে সোমবার সাতসকালে রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, তৃণমূল নেতা মদন মিত্র এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। কিন্তু বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও মুকুল রায়কে গ্রেপ্তার করা হয়নি। সেই প্রসঙ্গেই এই মন্তব্য করেন মদনবাবু।

সিবিআইয়ের বিশেষ আদালত ওই চারজনের অন্তর্বর্তীকালীন জামিনের নির্দেশ দিয়েছিল। কিন্তু সোমবার রাতেই তা খারিজ করে দেয় কলকাতা হাইকোর্ট। ওই চার নেতার বিচারবিভাগীয় হেপাজতের নির্দেশ দেওয়া হয়। এরপর গভীর রাতে তাঁদের নিজাম প্যালেস থেকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। সঙ্গে ছিল পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী।

- Advertisement -

সিবিআইয়ের সদর দপ্তর নিজাম প্যালেস থেকে বেরিয়ে ক্ষুব্ধ মদন মিত্র বলেন, ‘আমরা খারাপ। শুভেন্দু-মুকুল ভালো। বাড়িতে আমার করোনায় আক্রান্ত স্ত্রী রয়েছেন। সেই পরিস্থিতিতেই ২০-৩০ জন সিবিআই আধিকারিক আমার বাড়িতে ঢুকেছেন।’ অন্যদিকে, সুব্রত মুখোপাধ্যায়ের বক্তব্য, ‘কিছু বলার নেই। বাংলার মানুষ সবই দেখছে।‘

শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় সিবিআই আধিকারিকদের তোপ দেগে বলেন, ‘ওঁরা পশুর মতো আচরণ করছেন।‘