হাসপাতাল থেকে ফেরার পথে অসুস্থ মদন

57
ছবি: সংগৃহীত।

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফেরার পথেই ফের অসুস্থ কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক মদন মিত্র। শ্বাসকষ্ট দেখা দিলে পথেই হয় প্রাথমিক চিকিৎসা। দেওয়া হয় ইনহেলার, অক্সিজেন। এরপর তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় ভবানীপুরের বাড়িতে। সেখানেই বিশ্রাম নেবেন বলে প্রাথমিকভাবে খবর। তাঁর দেখভালের জন্য বাড়িতেই পৌঁছোনোর কথা রয়েছে চিকিৎসকদের।

নারদ মামলায় অন্তর্বর্তী জামিন মেলার পর রবিবার হাসপাতাল থেকে ছাড়া হয় মদন মিত্রকে। শুরু থেকেই খোস মেজাজে ছিলেন তিনি। কথায়-গানে মাতিয়ে রাখেন সকলকে। এমনকি ফেসবুক লাইভও করেন এদিন। গাইলেন, আমার প্রাণের মাঝে সুধা আছে।

- Advertisement -

হাসাপাতাল থেকে ছাড়া পেতেই লাল ধুতি-পাঞ্জাবি পরে স্বমহিমায় আমজনতার মাঝে উপস্থিত হন। ধন্যবাদ জানান চিকিৎসকদের। একইসঙ্গে জানান, কামারহাটি অর্থাৎ নিজের বিধায়ক এলাকায় যাবেন তিনি। কোভিড পরিস্থিতি মোকাবিলায় কাজ করবেন। স্বল্পদৈর্ঘের বক্তব্যে ইতি টেনে হুডখোলা গাড়িতে চেপে রওনা দেন স্থানীয় একটি মাজারের উদ্দেশ্যে। সেখানে চাদর চড়িয়ে গুরুদুয়ারা যাওয়ার কথা ছিল মিত্রবাবুর। যদিও মাঝপথেই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বাড়ি। সেখানেই চিকিৎসা চলবে বলেই জানা গিয়েছে।

ফের অসুস্থ হয়ে পড়তেই মদন মিত্র জানান, সুস্থ হয়ে দ্রুত কামারহাটি যাব।